" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুরে দুর্যোগ উপেক্ষা করেই মীনাক্ষী মুখার্জি এর নেতৃত্বে মিছিলে জন জোয়ার //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুরে দুর্যোগ উপেক্ষা করেই মীনাক্ষী মুখার্জি এর নেতৃত্বে মিছিলে জন জোয়ার

 


প্রবল দুর্যোগের মধ্যেও অবিচল বাম কংগ্রেস কর্মীরা দুর্গাপুরের বুকে এমনি এক চিত্র দেখা গেলো , বেশ কয়েদিন ধরেই প্রচার চলছিল বঙ্গের অন্যতম বাম জনপ্রিয় নেত্রী মীনাক্ষী মুখার্জী এক মহামিছিলের নেতৃত্ব দেবেন দুর্গাপুরের সন্তোষ ক্লাব থেকে । দুপুর থেকেই মেঘ ঘনিয়ে ব্যাপক বৃষ্টি শুরু হয় দুর্গাপুরে মিছিল কী করা যাবে কী না এই নিয়ে বাম কংগ্রেস নেতার যখন আলোচনা চলছিল কর্মীরাই রাস্তায় নেমে পড়েন মিছিল সংগঠিত করতে । ভাবতে বাকি থাকে না দুর্গাপুরের বুকে বাম কংগ্রেস জোট কতটা ঐক্য বদ্ধ । ততক্ষণে মিছিলের সামনের সারিতে চলে আসেন মীনাক্ষী মুখার্জী । 



বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী ডক্টর সুকৃতি ঘোষালের সমর্থনে মিছিল জন জোয়ারে পরিণত , ভিড় দেখে সহজেই বোঝা যাচ্ছে বামের এই কেন্দ্রে শুধু লড়াইতে ফেরেনি রীতিমতন জেতার ক্ষেত্র তৈরি হচ্ছে । বৃষ্টি উপেক্ষা করেই মিছিলে পা মেলালেন বহু মানুষ।  বৃষ্টি মাথায় করেই মিছিল শুরু হয় স্যান্টোস ক্লাব থেকে সাগরভাঙার উদ্যেশ্যে।  মিছিলের ভিড় দেখে বাং নেতার কটাক্ষ শুধু ১৫০ বুথের মানুষের মিছিল ।ঝাড়খন্ড,বিহার,বাঁকুড়া,বীরভূম থেকে লোক আনতে হয় নি তৃণমূল কিংবা বিজেপি এর মতন।  ভোট যখন শিয়রে সমস্ত রাজনৈতিক দল তাদের মতন করে কর্মসূচি করছে , আজ দুর্গাপুরের ইস্পাত অঞ্চলে তৃণমূলের পক্ষ থেকে অভিনেতা দেব কে নিয়ে এক রোড  শো করার পরিকল্পনা করা হয় প্রবল দুর্যোগে তা বাতিল হয় , কিন্তু বামেদের এই মহামিছিল বৃষ্টি মাথায় করেই এগিয়েছে।  



দুর্গাপুরে মিডিয়া বাইনারি ভেঙে বামেরা শুধু লড়াইতে নেই রীতিমতন কড়া  টক্কর দিতে পারে বলে অভিমত রাজনৈতিক মহলের , অন্যদিকে তৃণমূলের নির্বাচনী প্রচার খানিকটা ম্রিয়মান।  একদিকে দুই শাসক দল তৃণমূল ও বিজেপি এর বাকযুদ্ধ সমস্ত রুচির সীমানা অতিক্রম করেছে , অন্যদিকে  বাম প্রার্থী সুকৃতি ঘোষাল এলাকার উন্নয়নের কথা কিংবা শহরের কষ্টের কথা ছড়িয়ে দিচ্ছেন ভোটারদের মধ্যে।  এবারের নির্বাচন তাই চমক হতে চলেছে বামেরা।  আজকের মিছিলের উত্তাপ সেই বার্তা বহন করলো বলে মনে করছে রাজনৈতিক মহল।  


 

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies