" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ওড়িশায় নির্বাচন চলাকালীন একাধিক সরকারি আধিকারিকদের উপর নির্বাচন কমিশনের শাস্তি ঘোষণা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ওড়িশায় নির্বাচন চলাকালীন একাধিক সরকারি আধিকারিকদের উপর নির্বাচন কমিশনের শাস্তি ঘোষণা

 


নির্বাচন চলাকালীন সরকারি অফিসারের উপর নির্বাচন কমিশনের কোপ ,শাস্তি স্বরূপ সাসপেন্ড হলেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের স্পেশাল সেক্রেটারি হিসাবে কর্মরত ছিলেন আইপিএস অফিসার ডিএস কুট্টে। তার বিরুদ্ধে  অভিযোগ নির্বাচন প্রক্রিয়ায় তিনি সরাসরি হস্তক্ষেপ করেছেন।  নির্বাচন কমিশনের তরফে জানানো হয়েছে, ওড়িশার মুখ্য নির্বাচনী অফিসার ওড়িশার মুখ্যসচিবকে খসড়া চার্জশিট দেবেন। মুখ্যসচিবকে আগামিকালের মধ্যে চার্জশিট তৈরি করতে হবে।অন্যদিকে, আরেক আইপিএস অফিসার আশীষ সিং, যিনি আইজি পদে (মুখ্যমন্ত্রীর নিরাপত্তা) কর্মরত, তাঁকেও মেডিক্যাল টেস্টের নির্দেশ দিয়েছে জাতীয় নির্বাচন কমিশন। 


জানা গিয়েছে, ওই আইপিএস অফিসার গত ৪ মে থেকে মেডিক্যাল লিভে রয়েছেন। আগামী ৩০ মে-র মধ্যে তাঁকে মেডিক্যাল টেস্টের জন্য হাজিরা দিতে হবে। ভুবনেশ্বরের এইমসে এই পরীক্ষা হবে, পরীক্ষার জন্য বিশেষ মেডিক্যাল বোর্ড তৈরি করার নির্দেশও দিয়েছে কমিশন।


নির্বাচন প্রক্রিয়া চলাকালীন ওড়িশায় এই দুই অফিসারের বিরুদ্ধে শাস্তি ঘিরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে রাজনৈতিক মহলে , যদিও ওড়িশার শাসক দোল বিজেডি এর পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।  


Top Post Ad

Below Post Ad

Hollywood Movies