" " //psuftoum.com/4/5191039 Live Web Directory যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দোষী সাব্যস্ত //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দোষী সাব্যস্ত




বৃহস্পতিবার, ৩০ মে, যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একটি ঐতিহাসিক মুহূর্তের সৃষ্টি করেছেন, কারণ তিনি হলেন প্রথম মার্কিন প্রেসিডেন্ট (বর্তমান বা সাবেক) যিনি অপরাধে দোষী সাব্যস্ত হয়েছেন। নিউ ইয়র্কের একটি জুরি সাবেক প্রেসিডেন্টকে স্টর্মি ড্যানিয়েলসকে ঘিরে থাকা হাশ মানি মামলায় সমস্ত ৩৪টি অভিযোগে দোষী সাব্যস্ত করেছে। এই চাঞ্চল্যকর রায়টি এমন একটি সময়ে এসেছে, যখন কয়েক মাস পরেই একটি নির্বাচন রয়েছে যা তাকে আবারও হোয়াইট হাউসে ফেরানোর সম্ভাবনা সৃষ্টি করেছে।


জুরি, প্রতিবেদন অনুযায়ী, প্রতিটি ৩৪টি অভিযোগে ট্রাম্পকে দোষী সাব্যস্ত করেছে যা ব্যবসায়িক নথি জালিয়াতির মাধ্যমে স্টর্মি ড্যানিয়েলসকে নীরব করার জন্য প্রদত্ত হাশ মানি লুকানোর উদ্দেশ্যে করা হয়েছিল। এই রায়ের ফলে, ৭৭ বছর বয়সী এই রিপাবলিকান এখন একজন অপরাধী—একটি ঐতিহাসিক এবং চমকপ্রদ ঘটনা একটি দেশে যেখানে প্রেসিডেন্টদের প্রায়ই বিশ্বের সবচেয়ে শক্তিশালী ব্যক্তি হিসেবে বর্ণনা করা হয়।


এই দোষী সাব্যস্তকরণ আমেরিকান ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত চিহ্নিত করে, কারণ এটি প্রথমবারের মতো একটি প্রেসিডেন্ট আইনি পরিণতির সম্মুখীন হলেন। আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের আগে এই রায়টির সময় বিশেষভাবে গুরুত্বপূর্ণ। ট্রাম্পের সমর্থক ও সমালোচক উভয়ই এই রায়ের তার রাজনৈতিক ভবিষ্যত এবং বৃহত্তর আমেরিকান রাজনীতির প্রেক্ষাপটে প্রভাবগুলো ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করবেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies