" " //psuftoum.com/4/5191039 Live Web Directory জার্মানি থেকে ফিরতেই বিমানবন্দরেই গ্রেফতার কুখ্যাত সাংসদ প্রজ্বল রামান্ন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

জার্মানি থেকে ফিরতেই বিমানবন্দরেই গ্রেফতার কুখ্যাত সাংসদ প্রজ্বল রামান্ন

 


অবশেষে গ্রেফতার কর্ণাটকের কুখ্যাত সাংসদ প্রজ্বল রামান্না , যিনি সম্পর্কে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি।  তার কীর্তি গোটা দেশে    চর্চার সাথে সাথে  নারী নিরাপত্তা নিয়ে উঠেছে  প্রশ্ন।  অভিযোগ কর্ণাটকের হাসানের এই প্রাক্তন সাংসদ প্রজ্বল বহু নারীর সঙ্গে জড়িয়েছেন যৌন কেলেঙ্কারিতে।  অভিযোগ জোর করে সেই সব নারীদের বাধ্য করেছেন এই সব কাজে , তার বহু ভিডিও এখন রীতিমতন ভাইরাল।  শুনলে অবাক হতে হয় পুলিশের আধিকারিক থেকে চলচিত্র জগতের নায়িকা, কিংবা গৃহবধূ কেউ ব্যাড যায় নি তার শিকার থেকে।  সেই ভিডিও এখন জন সমক্ষে , দেশ জুড়ে প্রতিবাদের ঝড় উঠতেই সেই সাংসদ  বিজেপি এর সাহায্যে দেশ ছাড়েন চলে যান জার্মানিতে। প্রতিবাদের ঝড় ওঠে দেশ জুড়ে, আন্দোলনের চাপেই ফিরতে হয় প্রজ্বলকে কিন্তু পৌঁছাতেই  বেঙ্গালুরু বিমানবন্দরেই  গ্রেফতার হোন তিনি।হাসান এমপি কেলেঙ্কারি শুরু হওয়ার এক মাস পরে বেঙ্গালুরুতে ফিরে আসেন এবং বিমানবন্দরে সিআইএসএফ কর্মকর্তারা তাকে হেফাজতে নেন, যারা পরে তাকে এসআইটির কাছে হস্তান্তর করেন। SIT টিম তার দুটি চেক-ইন ব্যাগ বাজেয়াপ্ত করে এবং একটি পৃথক গাড়িতে নিয়ে যায়।

বিমানবন্দর থেকে রেভান্নাকে নিয়ে যাওয়া হয় বেঙ্গালুরুর সিআইডি অফিসে। শীঘ্রই তাকে ডাক্তারি পরীক্ষার জন্যও নেওয়া হবে বলে আশা করা হচ্ছে, এরপর তাকে আজ আদালতে হাজির করা হবে। তার প্রাক্তন গৃহকর্মীর অভিযোগের পরে যৌন হয়রানি এবং অপরাধমূলক ভয় দেখানোর অভিযোগে SIT তদন্তের মুখোমুখি হতে পারে।

রেভান্না এপ্রিল মাসে একটি কূটনৈতিক পাসপোর্টে ভারত ছেড়ে চলে গিয়েছিলেন যখন স্পষ্ট ভিডিও ক্লিপ দেখায় যে তাকে বেশ কয়েকটি মহিলাকে যৌন নিপীড়নের অভিযোগ দেখানো হয়েছে কর্ণাটকের হাসান লোকসভা কেন্দ্রে ঘুরতে শুরু করেছে। 26 এপ্রিল লোকসভা নির্বাচনের দ্বিতীয় পর্বের সময় হাসান ভোটে গিয়েছিলেন৷ এখনও পর্যন্ত বরখাস্ত জেডিএস সাংসদের বিরুদ্ধে তিনটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে৷
এদিকে, বিদেশ মন্ত্রক বলেছে যে প্রজওয়াল রেভান্নার বিরুদ্ধে 23 শে মে একটি কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়েছিল এবং তার কূটনৈতিক পাসপোর্ট প্রত্যাহার করার পদক্ষেপ নেওয়া হয়েছিল।

"এমইএ প্রজওয়াল রেভান্নার কূটনৈতিক পাসপোর্ট প্রত্যাহার করার জন্য পাসপোর্ট আইন 1967-এর বিধানের অধীনে ব্যবস্থা নেওয়া শুরু করেছে। 23 মে পাসপোর্ট ধারককে একটি কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়েছিল, তাকে আমাদের নোটিশের জবাব দেওয়ার জন্য 10 কার্যদিবস দেওয়া হয়েছিল। আমরা অপেক্ষা করছি। তার প্রতিক্রিয়ার জন্য এবং সেই অনুযায়ী, আমরা তার কাছ থেকে শোনার পরে বা 10 দিনের মেয়াদ শেষ হয়ে গেলে আমরা জিনিসগুলিকে এগিয়ে নিয়ে যাব, "এমইএ মুখপাত্র রণধীর জয়সওয়াল বৃহস্পতিবার বলেছেন।

এই সপ্তাহের শুরুর দিকে, রেভান্না জুনিয়র একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন, বলেছেন যে তিনি 31 মে এসআইটির সামনে উপস্থিত হবেন এবং তদন্তে সহযোগিতা করবেন। তার বিরুদ্ধে দায়ের করা মামলা মিথ্যা বলেও দাবি করেন তিনি।  

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies