" " //psuftoum.com/4/5191039 Live Web Directory রেমালের দুর্যোগ কাটিয়ে স্বাভাবিক হওয়ার চেষ্টায় রেল শিয়ালদহ শাখায় //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

রেমালের দুর্যোগ কাটিয়ে স্বাভাবিক হওয়ার চেষ্টায় রেল শিয়ালদহ শাখায়

 



রেমালের দুর্যোগ কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টায় পরিবহন ব্যবস্থা , রেল কর্তৃপক্ষের থেকে এমনি বার্তায় আশার এল দেখছে নিত্যযাত্রীরা।  গতকাল থেকে রেলের একাধিক ট্রেনের বাতিলের পরে সোমবার কিছুটা স্বাভাবিক করার চেষ্টায় রেল , ‘রেমাল’এর ধাক্কা সামলে শিয়ালদহ দক্ষিণ শাখায় চালু হল ট্রেন চলাচল। যে সব ট্রেন বাতিল করা হয়েছিল, সেগুলিও আর বাতিল থাকছে না। হাওড়া ও শিয়ালদহ শাখার সব ট্রেনেই অন্যান্য দিনের মতোই স্বাভাবিক থাকবে আজকের দিনেও। জানিয়ে দিল পূর্ব রেল কর্তৃপক্ষ। 


শিয়ালদা ও হাওড়া থেকে একে একে সব লোকার ট্রেন এবার ছাড়তে শুরু করল। স্বস্তিতে আম জনতা।যদিও বৃষ্টির রেশ থাকবে আরো দুদিন এই বঙ্গে সঙ্গে ঝোড়ো হাওয়া।  যদিও ঝড়ের পরে একাধিক জায়গায় গাছ পরে লাইন এ রেল চলাচল ব্যাহত, শিয়ালদা থেকে ছেড়েছে নামখানা লোকাল-ক্যানিং লোকাল। রেমালের প্রভাব ট্রেন লাইনে পড়েনি। তাই পরিষেবা স্বাভাবিক রাখা হচ্ছে। এদিকে, কলকাতা বিমানবন্দরেও চালু হল পরিষেবা। ২১ ঘণ্টা বন্ধ থাকার চালু হয়েছে বিমান পরিষেবা। 

এদিকে বিমান পরিষেবা এখনো স্বাভাবিক হয় নি।  বৃষ্টি ও ঝোড়ো হওয়ার জেরে এখনো একাধিক বিমান বাতিল করেছে বিএমন বন্দর কর্তৃপক্ষ।  যদিও এতো কিছুর পরেও মেট্রো কর্তৃপক্ষ সমস্ত মেট্রো পরিষেবা বন্ধ রেখেছে, প্রবল বৃষ্টির ফলে জলে জমে যাওয়ায় মেট্রো পরিষেবা বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষ।  

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies