" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বাম শ্রমিক সংগঠনের ডাকে টিএ বিল্ডিঙের সামনে নাগরিক পরিষেবার দাবীতে বিরাট বিক্ষোভ সমাবেশ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বাম শ্রমিক সংগঠনের ডাকে টিএ বিল্ডিঙের সামনে নাগরিক পরিষেবার দাবীতে বিরাট বিক্ষোভ সমাবেশ

 


মঙ্গলবার বিকাল ৪টায় টিএ বিল্ডিং এ CGM(TS) এর দপ্তরে সুষ্ঠু নাগরিক পরিষেবা, দিনে দুবেলা জল, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পরিষেবা, রাস্তাঘাটের উন্নয়ন, কোয়ার্টার রিপেয়ারিং, এবং কোয়ার্টার লাইসেন্সিং এর দাবীতে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 



টিএ বিল্ডিঙের সামনে বিরাট বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছেন সিআইটিইউ অনুমোদিত ইস্পাত শ্রমিক সংগঠন গুলি। 

সভায় সভাপতিত্ব করেন হিন্দুস্তান স্টিল এমপ্লইজ ইউনিয়ন ডিএসপি শাখার আহবায়ক সীমান্ত চ্যাটার্জি। সভায় বক্তব্য রাখেন হিন্দুস্থান স্টিল এমপ্লইজ ইউনিয়ন এএসপি শাখার পক্ষ থেকে নিখিল কুমার দাস, টাউন কন্ট্রাক্টর ইউনিয়নের পক্ষ থেকে আশীষ তরু চক্রবর্তী, ইউসিডব্লিউইউ এর পক্ষ থেকে প্রকাশ তরু চক্রবর্তী। এছাড়াও সমবায় ইউনিয়ন গুলির পক্ষ থেকে বক্তব্য রাখেন সীমান্ত তরফদার।

কর্তৃপক্ষ সুষ্ট ফয়সালার প্রতিশ্রুতি দিয়েছেন,শ্রমিক নেতাদের পাল্টা হুঁশিয়ারি অবিলম্বে ফয়সালা না হলে ভবনের সামনে লাগাতার আন্দোলনে যাওয়ার।



সভা চলাকালীন এক প্রতিনিধিদল আধিকারিকের কাছে ডেপুটেশন প্রদান করেন। সভায় বক্তব্য রাখেন সিআইটিইউ রাজ্য কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies