" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুরে বাম কর্মীর দোকানে আগুন, সিপিআইএম-এর সহযোগিতা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুরে বাম কর্মীর দোকানে আগুন, সিপিআইএম-এর সহযোগিতা

 





দুর্গাপুর, ৬ জুন: দুর্গাপুরে বাম কর্মী ফিরোজা খাতুনের দোকানে অগ্নিকাণ্ডের পর সর্বশান্ত হয়ে পড়েছেন তিনি। এই পরিস্থিতিতে ফিরোজা খাতুনের পাশে দাঁড়িয়েছে সিপিআইএম। আর্থিক সাহায্যের পাশাপাশি সেলাই মেশিন নিয়ে হাজির হয়েছে বাম নেতৃত্ব। সিআইটিইউ পশ্চিম বর্ধমান জেলা সম্পাদক বংশগপাল চৌধুরীসহ একাধিক নেতৃত্ব সেখানে উপস্থিত ছিলেন।





ইস্পাত এলাকার নির্বাচনের পর আক্রান্ত মহিলার পাশে দাঁড়াতে সিপিআইএম-এর কমরেড সন্তোষ দেবরায় ও বংশ গোপাল চৌধুরী  একসাথে সেখানে পৌঁছে যায়। তিনি বলেন যৎ সামান্য হলেও আমরা দুটি সেলাই মেশিন দিতে পেরেছি। উপস্থিত ছিলেন কমরেড আলপনা চৌধুরী, কমরেড সন্ধ্যা মন্ডল, কমরেড শেলী, কমরেড স্বপন সরকার, কমরেড দীপক ঘোষ ও অন্যান্য কমরেডরা।




আমরা পুড়ে যাওয়া দোকানটি পরিদর্শন করেছি এবং পুলিশের সাথে কথা বলেছি। পুলিশ কিছুক্ষণ আগে এসে পুড়ে যাওয়া দোকানের ছাইয়ের নমুনা নিয়ে গেছে তদন্তের জন্য।


ফিরোজা খাতুনের অপরাধ ছিল তাঁর ভাই ফিরোজ বামফ্রন্ট প্রার্থী কমরেড সুকৃতি ঘোষালের পোলিং এজেন্ট হিসেবে কাজ করছিলেন। তাঁর বাবা কমরেড ললিত মিশ্রসহ অন্যান্য কমরেডদের সাথে প্রচারে অংশ নিয়েছিলেন।



দোকান পুনর্নির্মাণের জন্য দুইটি সেলাই মেশিন ছাড়াও আরো অনেকে এগিয়ে এসেছেন। প্রতিবন্ধী সংগঠনও আরো একটি মেশিন দেবে। ইস্পাত এলাকার মানুষ অর্থ সংগ্রহ করছেন এবং দোকানটি পুনর্নির্মাণে সহযোগিতা করছেন।


এভাবে দলের সহযোগিতা ও সমর্থনে ফিরোজা খাতুনের পুনর্বাসনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies