" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুরে তৃণমূল নেতাদের হুমকিতে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা, সিপিআইএমের প্রতিবাদে উত্তাল নবীন পল্লী //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুরে তৃণমূল নেতাদের হুমকিতে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা, সিপিআইএমের প্রতিবাদে উত্তাল নবীন পল্লী

 


দুর্গাপুর: তৃণমূল নেতাদের মদের দোকান বন্ধের প্রতিবাদ করায় স্বামীকে ঠিকাদারির কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। ফের কাজে ফেরানোর দাবি তোলেন গৃহবধূ রিঙ্কু অঙ্কুর। অভিযোগ, তৃণমূল নেতাদের সাথে রাত্রিবাস করলেই স্বামীর কাজ ফিরবে এমন কুপ্রস্তাবে সম্মতি না দেওয়ায় লাগাতার হুমকি পেতে থাকেন তিনি। অবশেষে হুমকির ভয়ে আত্মহত্যার নোট লিখে আত্মহত্যার চেষ্টা করেন রিঙ্কু। এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে দুর্গাপুরের নিউ টাউনশিপ থানার নবীন পল্লী এলাকায়।


বাপি অঙ্কুর নামের এক ব্যক্তি দুর্গাপুরের ইন্দো-আমেরিকান মোড়ের একটি বেসরকারি স্পঞ্জ আয়রন কারখানার ঠিকাদার ছিলেন। তাঁর স্ত্রী রিঙ্কু নবীন পল্লী এলাকায় সুকুমার বাউরি, বিল্লি এবং বিশু নামের তিন তৃণমূল নেতার অবৈধ মদের দোকানের প্রতিবাদ করেন। এর পরেই বাপি অঙ্কুরকে ঠিকাদারি থেকে সরিয়ে দেয় ২৩নং ওয়ার্ডের তৃণমূল নেতৃত্ব বলে অভিযোগ।


Uploading: 743424 of 1129877 bytes uploaded.




রিঙ্কুর প্রতিবাদের ফলে মদ ও জুয়ার বিরুদ্ধে আওয়াজ তোলায় তৃণমূল নেতাদের কুরুচিকর মন্তব্য ও হুমকির শিকার হন তিনি। এই ঘটনার পর লজ্জা ও আতঙ্কে আত্মহত্যার চেষ্টা করেন রিঙ্কু, এবং বর্তমানে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।


তৃণমূল নেতাদের এই নির্লজ্জ বর্বরতার প্রতিবাদে সিপিআইএম দুর্গাপুর পূর্ব ৩নম্বর এরিয়া কমিটির উদ্যোগে নবীন পল্লীর এনটিএস থানায় প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান করা হয়। সিপিআইএম নেতারা এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন। 

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies