" " //psuftoum.com/4/5191039 Live Web Directory অটল সেতুতে ফাটল: বিজেপি সরকারের দুর্নীতির অভিযোগে তোলপাড় মহারাষ্ট্র //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

অটল সেতুতে ফাটল: বিজেপি সরকারের দুর্নীতির অভিযোগে তোলপাড় মহারাষ্ট্র

 


মুম্বাই: কয়েক মাস আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কর্তৃক উদ্বোধন করা ₹১৮,০০০ কোটি মূল্যের অটল সেতুতে ফাটল দেখা দিয়েছে। এই সেতুর বর্তমান অবস্থা মহারাষ্ট্রের মানুষের মধ্যে উদ্বেগ সৃষ্টি করেছে।


সেতুটির অবস্থা দেখিয়ে স্থানীয় বাসিন্দারা এবং বিরোধী দলগুলো বিজেপি সরকারের বিরুদ্ধে গুরুতর দুর্নীতির অভিযোগ তুলেছে। তাদের বক্তব্য, এই সেতুর নির্মাণে ব্যাপক দুর্নীতি হয়েছে, যার ফলে সেতুটি অল্প সময়ের মধ্যেই ক্ষতিগ্রস্ত হয়েছে।


উল্লেখ্য, অটল সেতুর উদ্বোধন উপলক্ষে বিজেপি সরকার বড়ো আকারের প্রচার অভিযান চালিয়েছিল। বলিউড তারকা রশ্মিকা মন্দান্নাসহ অন্যান্য জনপ্রিয় ব্যক্তিত্বদের দ্বারা প্রচারমূলক ভিডিওও তৈরি করা হয়েছিল।


বিরোধী দলগুলো দাবি করছে, এই ঘটনা মহারাষ্ট্রের জনগণের জন্য একটি জাগরণের সঙ্কেত হওয়া উচিত। তারা বলছেন, দুই গুজরাটি নেতা প্রকাশ্যে মহারাষ্ট্রকে লুট করছে এবং জনগণের কষ্টার্জিত অর্থের অপচয় করছে।


এখন, মহারাষ্ট্রের মানুষ এবং বিরোধী দলগুলো সেতুর এই দুরবস্থার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies