" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বর্ধমান-দুর্গাপুরে ভোট প্রচারে অস্বাভাবিক খরচের অভিযোগ, বিজেপি জেলা নেতৃত্বের বিরুদ্ধে কর্মীদের ক্ষোভ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বর্ধমান-দুর্গাপুরে ভোট প্রচারে অস্বাভাবিক খরচের অভিযোগ, বিজেপি জেলা নেতৃত্বের বিরুদ্ধে কর্মীদের ক্ষোভ

 



বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের ভোট প্রচারের সময় বিপুল পরিমাণ খরচের অভিযোগ উঠেছে। দলীয় সূত্রে জানা গেছে, টোটো ভাড়া বাবদ ২২ লক্ষ টাকা, পানীয় জলের জন্য ২০ লক্ষ টাকা, এবং গাড়ি ভাড়া বাবদ ৪৪ লক্ষ টাকা খরচ করা হয়েছে বলে জেলা বিজেপির পক্ষ থেকে দলের ঊর্ধ্বতন নেতৃত্বের কাছে বিল দাখিল করা হয়েছে।


এই অস্বাভাবিক খরচের অভিযোগ নিয়ে বিজেপির পুরনো কর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়েছে। সামাজিক মাধ্যমে জেলা নেতৃত্বের বিরুদ্ধে তাদের ক্ষোভ প্রকাশ করছেন তারা। অনেকে আবার জেলা নেতৃত্বকে নিয়ে হাসি-তামাশাও করছেন।


পুরনো বিজেপি কর্মী কেশব কোঙার এই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, "বর্ধমানে দিলীপ ঘোষের প্রচারের মোদিজির সভায় ২২ হাজার লোক আনতে ৪৪ লক্ষ টাকার গাড়ি ভাড়ার খরচ দেখানো হয়েছে, সামান্য কিছু টোটোর জন্য ২২ লক্ষ টাকা খরচ দেখানো হয়েছে। তাতেও শেষ হয়নি। এর পরেও ২০ লক্ষ টাকার পানীয় জল লেগেছে।"


কেশব কোঙার আরও রসিকতা করে লিখেছেন, "ঋষি অগস্ত্য, যিনি দেবতাদের জন্য সমুদ্র পান করেছিলেন, তিনিও এই খরচের হিসাব শুনে স্বর্গধামে ভিরমি খাচ্ছেন। এরা (বিজেপি জেলা নেতৃত্ব) সত্যিই খেল দেখাল।"


এই ঘটনার প্রেক্ষিতে বিজেপি দলের অভ্যন্তরে আরও বিশৃঙ্খলা ও অসন্তোষ বাড়ছে বলে ধারণা করা হচ্ছে। দলের ঊর্ধ্বতন নেতৃত্ব এই অভিযোগের তদন্ত করবেন কিনা, তা নিয়ে এখনও কোনো মন্তব্য করা হয়নি।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies