" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুরে ডিওয়াইএফআই কর্মী ফিরোজ এবং ফিরোজার পাশে পার্টি নেতৃত্ব //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুরে ডিওয়াইএফআই কর্মী ফিরোজ এবং ফিরোজার পাশে পার্টি নেতৃত্ব

 


দুর্গাপুরে ডিওয়াইএফআই কর্মী ফিরোজ এবং ফিরোজার পাশে পার্টি নেতৃত্ব: সেলাইয়ের দোকান পুড়িয়ে দেওয়া সিপিআই(এম) করার অপরাধে


দুর্গাপুর, ৬ জুন: দুর্গাপুরের ডিওয়াইএফআই কর্মী ফিরোজ এবং ওঁর বোন ফিরোজা একটি কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন। তাঁদের একমাত্র রোজগারের মাধ্যম, সেলাইয়ের দোকানটি, সিপিআই(এম)-এর সমর্থক হওয়ার অপরাধে পুড়িয়ে দেওয়া হয়েছে। 


স্থানীয় পার্টি নেতৃত্ব এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন এবং ফিরোজ ও ফিরোজার পাশে দাঁড়িয়েছেন। কমরেড মীনাক্ষী মুখার্জির নেতৃত্বে স্থানীয় সিপিআই(এম) নেতৃত্ব তাঁদের প্রতি সমর্থন প্রকাশ করেছে এবং সাহায্যের আশ্বাস দিয়েছে।


কমরেড মীনাক্ষী মুখার্জি বলেন, "ফিরোজ এবং ফিরোজার প্রতি এই অন্যায় আচরণ মেনে নেওয়া যায় না। আমরা তাঁদের পাশে আছি এবং তাঁদের পুনরায় প্রতিষ্ঠার জন্য সবরকম চেষ্টা করব।"



স্থানীয় পার্টি নেতৃত্ব ফিরোজ এবং ফিরোজার সেলাইয়ের দোকান পুনরায় চালু করার জন্য আর্থিক সাহায্য এবং অন্যান্য প্রয়োজনীয় সহায়তার প্রতিশ্রুতি দিয়েছেন। পার্টি কর্মীরা বিশ্বাস করেন যে এই ধরনের হিংসাত্মক কার্যকলাপ তাঁদের মনোবল ভাঙতে পারবে না এবং তাঁরা সঠিক পথে থেকে কাজ করে যাবেন।



পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে, "আমরা ফিরোজ এবং ফিরোজার পাশে আছি। তাঁদের পুনরায় প্রতিষ্ঠার জন্য আমরা সবরকম সাহায্য করব। আমাদের লড়াই অব্যাহত থাকবে।"


এই ঘটনায় স্থানীয় বাসিন্দারাও ক্ষোভ প্রকাশ করেছেন এবং দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies