" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ফ্রান্স অস্ট্রিয়াকে হারিয়ে ইউরো ২০২৪-এর উদ্বোধনী ম্যাচে সাফল্য পেল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ফ্রান্স অস্ট্রিয়াকে হারিয়ে ইউরো ২০২৪-এর উদ্বোধনী ম্যাচে সাফল্য পেল

 



ডুসেলডর্ফ, ১৭ জুন, ২০২৪ — গ্রুপ ডি-তে অস্ট্রিয়ার বিপক্ষে ১-০ গোলে জয়ী হয়ে ইউরো ২০২৪-এর অভিযান শুরু করল ফ্রান্স, অস্ট্রিয়ার ডিফেন্ডার ম্যাক্সিমিলিয়ান ওবারের আত্মঘাতী গোলে।


কিলিয়ান এমবাপের বিপজ্জনক ক্রস থেকে ৩৮ মিনিটে ওবারের পা থেকে বল জালে প্রবেশ করলে ফ্রান্সের খাতা খোলে। যদিও বল দখলে ফ্রান্স আধিপত্য বজায় রেখেছিল, তবুও অস্ট্রিয়া তাদের প্রতিটি সুযোগের জন্য কঠিন লড়াই করতে বাধ্য করে।


গুরুত্বপূর্ণ মুহূর্তগুলির মধ্যে ছিল অস্ট্রিয়ার গোলকিপার প্যাট্রিক পেন্টজের এমবাপের প্রথম প্রচেষ্টা রুখে দেওয়া এবং পরবর্তীতে মার্কাস থুরামের কাছাকাছি থেকে নেওয়া প্রচেষ্টা ব্যর্থ করে দেওয়া। অন্যদিকে, ফ্রান্সের মাইক ম্যাগনান অস্ট্রিয়ার ক্রিস্টোফ বাউমগার্টনারের প্রতিশ্রুতিশীল স্ট্রাইক আটকাতে সক্ষম হন।



ফ্রান্সের লাগাতার আক্রমণ এবং অস্ট্রিয়ার শক্তিশালী রক্ষণভাগ ম্যাচটি সংজ্ঞায়িত করে। অঁতোয়ান গ্রিজমান ব্যবধান বাড়ানোর কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন, তবে তার প্রচেষ্টা সামান্য মিস হয়ে যায়। সমতায় ফেরার জন্য অস্ট্রিয়া চেষ্টা চালায়, কিন্তু ফ্রান্সের রক্ষণভাগ দৃঢ়ভাবে দাঁড়িয়ে থাকে।


ন'গোলো কান্তে তার অসাধারণ মিডফিল্ড পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন, তার স্বাভাবিক তেজ এবং সংযম প্রদর্শন করে।



শেষ বাঁশি বাজার সাথে সাথে, ফ্রান্সের একমাত্র গোলটি তাদের প্রথম তিনটি পয়েন্ট নিশ্চিত করে, তাদের ইউরো ২০২৪ যাত্রার জন্য একটি ইতিবাচক সুর স্থাপন করে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies