" " //psuftoum.com/4/5191039 Live Web Directory স্পেনের জয়ে উজ্জ্বল রদ্রি, ম্লান মড্রিচের ক্রোয়েশিয়া //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

স্পেনের জয়ে উজ্জ্বল রদ্রি, ম্লান মড্রিচের ক্রোয়েশিয়া



ইউরো কাপ শুরু করলো জয় দিয়ে স্পেন রিতিমতন দুরমুশ করলো ক্রয়েশিয়াকে , ৩ গোলে প্রথম ম্যাচ শুরু করলো স্পেন।

অলিম্পিয়াস্টেডিয়ামে খেলার আগে উৎসবমুখর ছিলেন সমর্থকরা, বিশেষ করে যখন তাদের দলের আইকন লুকা মড্রিচ ওয়ার্ম আপ করতে বের হন। তবে খেলা শুরু হওয়ার পর তাদের হাসি ম্লান হয়ে যায়।



খেলার ২২ মিনিট পর ক্রোয়েশিয়া প্রথমবার স্পেনের এলাকায় শট বা বলের সংস্পর্শে আসে। রদ্রি পেটকোভিচকে ফাউল করলে পেনাল্টি দেয়া হয়, যা তাদের একমাত্র উল্লেখযোগ্য সুযোগ। এছাড়া, তারা স্পেনের গোলরক্ষক সিমনকে মাত্র দুইবার গুরুত্ব সহকারে সেভ করতে বাধ্য করে।


৬৬ মিনিট পর মড্রিচ এবং মাতেও কোভাসিচকে বদলি করা হয়—সম্ভবত তাদের পরিশ্রম সাশ্রয়ের জন্য। ৩৮ বছর বয়সী মড্রিচ তার স্বাভাবিক ঝলক দেখাতে ব্যর্থ হন।


এই সময় পর্যন্ত স্টেডিয়ামের ছোট একটি স্পেনীয় সমর্থক গোষ্ঠীই ছিল সবচেয়ে উচ্ছ্বসিত।



ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ও স্পেনের অধিনায়ক রদ্রি টুর্নামেন্ট শুরুর আগে বলেছিলেন, তারা এই ইউরোতে "গুরুতর প্রার্থী"। তাদের পারফরম্যান্স দেখিয়ে দিল, তারা জার্মানিতে আসলেই শক্তিশালী।


স্পেনের আক্রমণাত্মক খেলায় যেমন দক্ষতা ছিল, তেমনি রক্ষণভাগেও তারা সজাগ ও দৃঢ়প্রতিজ্ঞ ছিল। মারক কুকারেলার লোভরো মাজেরের গোলমুখী শট রুখে দেয়ার মাধ্যমে তাদের দৃঢ়তা প্রমাণিত হয়।



আগামীতে ইতালির মুখোমুখি হতে হবে, তবে এই জয় তাদের অভিযান শুরু করার জন্য একটি দৃঢ় ঘোষণা ছিল।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies