" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুরে সিপিআইএম থেকে বহিষ্কৃত নেতার তৃণমূলে যোগদান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুরে সিপিআইএম থেকে বহিষ্কৃত নেতার তৃণমূলে যোগদান

 




তারিখ: ১৬ জুন ২০২৪


দুর্গাপুর: সিপিআইএম পশ্চিম বর্ধমান জেলা কমিটি আজ এক বিবৃতিতে জানিয়েছে যে পঙ্কজ রায় সরকারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং অসদাচরণের অভিযোগে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


দলের সাধারণ সম্পাদক জানান, "দলের আদর্শ এবং নিয়মের বিরুদ্ধে কাজ করার কারণে পঙ্কজ রায় সরকারকে বহিষ্কার করা হয়েছে। দলের স্বচ্ছতা এবং শৃঙ্খলা রক্ষার জন্য এ পদক্ষেপ অত্যন্ত জরুরি ছিল।"

এই সিদ্ধান্তের কয়েক ঘন্টার মধ্যে পঙ্কজ রায় সরকার সরাসরি যোগদান করেন একদা কঠোর বিরোধিতা করা তৃণমূল কংগ্রেসে।এই ঘটনায় তীব্র অসন্তোষ ছড়িয়ে পড়ে বাম মহলে, যাকে কয়েকদিন আগেও পার্টির মুখপাত্র  হিসেবে দেখা গেছে তিনি কিনা তৃণমূলে।অবশ্য অনেকেই সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।অনেকেই বিশ্বাসঘাতক বলে আখ্যা দিয়েছেন।অনেকেই উচ্চ নেতৃত্বের সমালোচনা করে বলেছেন এতদিন ধরে পার্টি বিরোধী কাজ করা সত্ত্বেও কেন ব্যবস্থা নেওয়া যায়নি।  


দুর্গাপুরের ইস্পাত অঞ্চলের তৃণমূল কংগ্রেসের অফিসে এই যোগদান পর্ব সম্পন্ন হয়।উপস্থিত ছিল দুই মন্ত্রী অরূপ বিশ্বাস এবং প্রদীপ মজুমদার। অনেকেই কটাক্ষের সুরে বলেছেন বহিষ্কৃত হওয়ার পর তৃণমূলে যোগদান সিপিআইএম এর সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হলো।পঙ্কজ রায় সরকারের সাথে আজকের যোগদান পর্বে বেশ কিছু বাম নেতা কর্মীকে উপস্থিত থাকতে দেখা যায়। 


পঙ্কজ রায় সরকার এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি। দলের পক্ষ থেকে জানানো হয়েছে যে এই ধরনের শৃঙ্খলাভঙ্গ ভবিষ্যতে আর সহ্য করা হবে না এবং সকল সদস্যকে দলের আদর্শ মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies