" " //psuftoum.com/4/5191039 Live Web Directory চোপড়ায় তৃণমূল নেতার বর্বরতা: সালিশি সভায় উন্মত্ত মারধর //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

চোপড়ায় তৃণমূল নেতার বর্বরতা: সালিশি সভায় উন্মত্ত মারধর

 


চোপড়া, ২৯ জুন, ২০২৪: চোপড়ার লক্ষ্মীপুর গ্রামে এক ভয়াবহ ঘটনা প্রকাশ্যে এসেছে, যেখানে এক তৃণমূল নেতার উন্মত্ত মারধরের ভিডিও ভাইরাল হয়েছে। অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতা তাজেমুল ওরফে 'জেসিবি' এই ঘটনার মূল অভিযুক্ত। সিপিএম নেতা মহম্মদ সেলিম এই ভিডিওটি পোস্ট করেন, যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন তোলে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত তরুণ-তরুণী দীঘলগাঁও এলাকার বাসিন্দা। ভিডিওতে দেখা যায়, এক বিবাহিত গৃহবধূ এবং এক যুবককে কঞ্চি দিয়ে নির্মমভাবে মারধর করা হচ্ছে। শোনা যায়, তাদের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে গ্রামে আলোচনা শুরু হলে একটি সালিশি সভা ডাকা হয়, যেখানে তাজেমুল প্রধান ভূমিকায় ছিলেন। সেই সভাতেই ঘটনার সূত্রপাত।



ভিডিওতে দেখা যায়, তরুণ-তরুণীকে মাটিতে ফেলে একগোছা কঞ্চি দিয়ে বেপরোয়াভাবে মারধর করা হচ্ছে। তরুণীকে রাস্তায় ফেলে তার পশ্চাতদেশে ও বগলে একের পর এক আঘাত করা হয়। পাশেই যুবককেও একইভাবে পেটানো হয়। একজন মহিলা তাদের বাঁচানোর চেষ্টা করলেও, তাকে অগ্রাহ্য করে মারধর চলতেই থাকে।


এই ঘটনার ভিডিও শেয়ার করে সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম লেখেন, "সালিশি সভার নামে তৃণমূলের গুন্ডারা অপরাধের বিচার করছে। এই ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে চোপড়ায় বিচার ব্যবস্থা ভেঙে পড়ছে।" 



জানা গেছে, ঘটনাটি শুক্রবারের। তবে এলাকার কেউ প্রকাশ্যে মুখ খুলতে সাহস পাচ্ছে না। পুলিশও জানিয়েছে, স্বতঃপ্রণোদিত মামলা রুজু করা হয়েছে এবং অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। জেসিবি নামক এই নেতার বিরুদ্ধে একাধিক খুনের মামলাও রয়েছে।


চোপড়ার বিধায়ক হামিদুল রহমান ভিডিওটি দেখে পুলিশের পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন। তবে তাজেমুলের নাম উঠতেই তিনি বলেন, "তিলকে তাল করা হচ্ছে।"


এই ঘটনার পর পুরো এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে, এবং সাধারণ মানুষ প্রকাশ্যে কিছু বলার সাহস পাচ্ছে না। 

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies