" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আফগানিস্তান সুপার এইটে নিউজিল্যান্ডের বিদায় //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আফগানিস্তান সুপার এইটে নিউজিল্যান্ডের বিদায়

 




ফারুকির নিখুঁত বোলিং জয় নিয়ে আসে আফগানিস্তানের 


২০২৪ টি-২০ বিশ্বকাপে তাদের চমৎকার ফอร์ম অব্যাহত রেখেছে আফগানিস্তান।  গুরুবারে পাপুয়া নিউ গিনিকে সাত উইকেটে পরাজিত করে তারা তাদের জয়ের ধারা অব্যাহত রেখেছে। এই জয়ের মাধ্যমে তারা সুপার এইট পর্বে নিজেদের স্থান নিশ্চিত করেছে এবং বাকি থাকা দুটি ম্যাচ খেলার পরও নিউজিল্যান্ডকে টুর্নামেন্ট থেকে বিদায় করে দিয়েছে।


আফগান বোলিং আক্রমণের মূল চালিকা শক্তি হিসেবে ফজলহক ফারুকি টুর্নামেন্টের সেরা উইকেট শিকারি হিসেবে নিজের অবস্থান আরও দৃঢ় করেছেন। তার তিন উইকেটের জোরে পাপুয়া নিউ গিনিকে নির্ধারিত ওভারে মাত্র 95 রানে সীমাবদ্ধ রাখা হয়।



শুরুতে  ধাক্কা আফগানিস্তানকে বিচলিত করতে পারেনি


টুর্নামেন্টে প্রথমবারের মতো তাদের উদ্বোধনী ব্যাটসম্যানদের স্বল্প রানে হারানো সত্ত্বেও আফগানিস্তান স্থির থাকে। কিপলিন ডোরিগার হাত থেকে নয় রানে অব্যাহতি পাওয়ার পর গুলবদিন নায়েব দায়িত্বপূর্ণ অপরাজিত ৪৯ রানের ইনিংস খেলেন।  তার সঙ্গী মোহাম্মদ নবি (অপরাজিত ১৬) দলকে জয়ের দিকে নিয়ে যান। তাদের অপরাজিত ৪৬ রানের জুটিতে দলকে ১৬তম ওভারেই জয় এনে দেয়। আফগানিস্তান ১৫.১ ওভার বাকি থাকতেই লক্ষ্য অর্জন করে।



ফারুকির দাপট, পাপুয়া নিউ গিনির বিপর্যয়


ফারুকি তার দাপুট অব্যাহত রাখেন। ম্যাচের দ্বিতীয় ওভারেই পাপুয়া নিউ গিনি অধিনায়ক আসাদ ভালার আত্মঘাতী রান আউটের সুযোগ কাজে লাগান। এরপরে আরও দুটি রান আউট হয়, যা পাপুয়া নিউ গিনির ব্যাটিংকে আরও বিধ্বস্ত করে। ফারুকি ১৯তম ওভারে ফিরে এসে আরও একটি উইকেট নেন এবং ৩/১৬ .



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies