" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ঘৃণামূলক বক্তব্য রোধে আন্তর্জাতিক সংস্থাগুলির ঐক্যবদ্ধ প্রচেষ্টার আহ্বান জানালেন আরব সংসদের স্পিকার //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ঘৃণামূলক বক্তব্য রোধে আন্তর্জাতিক সংস্থাগুলির ঐক্যবদ্ধ প্রচেষ্টার আহ্বান জানালেন আরব সংসদের স্পিকার



আন্তর্জাতিক ঘৃণামূলক বক্তব্য প্রতিরোধ দিবস উপলক্ষে আজ এক বিবৃতিতে আরব সংসদের স্পিকার আদেল বিন আব্দুররহমান আল-আসুমি ঘৃণামূলক বক্তব্যের বিরুদ্ধে দৃঢ় লড়াই করার জন্য আন্তর্জাতিক সংস্থাগুলির এবং আইন প্রণয়ন সংস্থাগুলির ঐক্যবদ্ধ প্রচেষ্টার আহ্বান জানিয়েছেন। প্রতি বছর ১৮ জুন পালিত হয় এই দিবস।

আল-আসুমি ঘৃণামূলক বক্তব্যের বিপদ সম্পর্কে সচেতনতা বাড়ানোর এবং তা শেষ করার জন্য শিক্ষামূলক কর্মসূচি, ইতিবাচক বক্তব্য প্রচারণা এবং ঘৃণামূলক বক্তব্যের মূল কারণগুলি বিশ্লেষণ এবং তা প্রতিরোধের উপায়গুলি সন্ধান করতে গবেষণা কর্মসূচির মাধ্যমে এই প্রচেষ্টাগুলি আরও বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন।

আল-আসুমি উল্লেখ করেন যে ইন্টারনেট এবং সামাজিক মিডিয়া ঘৃণামূলক বক্তব্য ছড়ানোর একটি বড় মাধ্যম হয়ে উঠেছে এবং এটি সংখ্যালঘু, নারী এবং শরণার্থীদের মতো দুর্বল গোষ্ঠীগুলির বিরুদ্ধে বিষ ছড়ায়। তিনি জোর দিয়ে বলেন, এই সমস্যা সমাধানে ঐক্যবদ্ধ আন্তর্জাতিক পদক্ষেপ গ্রহণ করা অত্যন্ত জরুরি।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies