" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বারাসতে নাবালক খুন ও ছেলেধরা রহস্য: পুলিশের দক্ষ তদন্তে ধৃত আসামী //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বারাসতে নাবালক খুন ও ছেলেধরা রহস্য: পুলিশের দক্ষ তদন্তে ধৃত আসামী




বারাসত: নাবালক খুন ও ছেলেধরা রহস্যের সমাধান করল বারাসত থানার পুলিশ। ভাইপো ফারদিনকে খুন করেছিল তার জেঠু আঞ্জিব নবি। সন্দেহ অন্যদিকে ঘোরাতে সে-ই ছেলেধরার গুজব ছড়ায়। রবিবার বারাসতের পুলিশ সুপার প্রতীক্ষা ঝারখারিয়া জানান, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ভাইয়ের ছেলেকে খুন করে আঞ্জিব। শেষ পর্যন্ত পুলিশের জেরায় যাবতীয় জারিজুরি ফাঁস হয়ে যায়।

আঞ্জিবের বিরুদ্ধে পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই গোলামের সঙ্গে দীর্ঘদিনের বিবাদ ছিল। ৭ জুন তালগাছের ফলের হিসেব নিয়ে নতুন করে ঝামেলা হয়। এই ঘটনার পর ১১ বছরের ফারদিন নবি জেঠু আঞ্জিবের সঙ্গে দুর্ব্যবহার করে। শোধ নেওয়ার ইচ্ছা থেকে, আঞ্জিব ভাই গোলামের থেকে নাবালক ফারদিনকে সহজ নিশানা হিসেবে বেছে নেয়। ৯ জুন ফারদিনকে গলায় ফাঁস দিয়ে খুন করে পরিত্যক্ত শৌচাগারে ঝুলিয়ে দেয় যাতে মনে হয় আত্মহত্যা।

১৩ জুন ফারদিনের দেহ উদ্ধার করে পুলিশ। এরপর, আঞ্জিব ছেলেধরার গুজব ছড়িয়ে মাস্টারস্ট্রোক দেয়। মসজিদে আজান দেওয়ার মাধ্যমে গ্রামের মানুষের মধ্যে ছেলেধরার মিথ্যে কাহিনি ছড়ায়। বলে, গ্রামে নতুন থাকতে আসা মহিলাদের দেখলেই মারধর করতে হবে। বারাসতের কাজিপাড়ার এই ঘটনার জের অশোকনগর, বনগাঁ, গাইঘাটা ও খড়দহে ছড়ায়। ছেলেধরা সন্দেহে একাধিক গণপিটুনির ঘটনা ঘটে।

বারাসত থানার পুলিশের দক্ষ তদন্তের ফলে, আঞ্জিবের যাবতীয় ষড়যন্ত্র উন্মোচিত হয় এবং তাকে গ্রেফতার করা হয়। পুলিশের এই সাফল্যে এলাকায় প্রশংসার ঝড় উঠেছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies