" " //psuftoum.com/4/5191039 Live Web Directory মুম্বাইয়ে ভয়াবহ ঘটনা: প্রেমিকাকে পাঞ্চ দিয়ে হত্যা করল যুবক //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

মুম্বাইয়ে ভয়াবহ ঘটনা: প্রেমিকাকে পাঞ্চ দিয়ে হত্যা করল যুবক




মুম্বাইয়ের নিকটবর্তী অঞ্চলে মঙ্গলবার (১৮ জুন) সকালে একটি ভয়াবহ ঘটনার খবর পাওয়া গেছে। ২০ বছর বয়সী এক যুবক তার প্রাক্তন প্রেমিকাকে একটি পাঞ্চ দিয়ে নির্মমভাবে হত্যা করেছে।এই ঘটনা ভাসাইয়ের পূর্ব চিন্চপাড়া এলাকায় স্থানীয় সময় সকাল ৮:৩০ টায় ঘটেছে। সড়কটি তখন বেশ ব্যস্ত ছিল এবং অনেক মানুষ চারপাশে ছিল, তবে কেউই এই ঘটনার সময় হস্তক্ষেপ করেনি।


নিহত মহিলার নাম আরতি যাদব। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, রোহিত যাদব তাকে তাড়া করে এবং বারবার আঘাত করে মাটিতে ফেলে দেয়।পুলিশের তথ্য অনুযায়ী, রোহিত সন্দেহ করেছিল যে আরতি অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়েছে, যা তার ক্রোধকে প্রজ্বলিত করে। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, রোহিত পেছন থেকে দৌড়ে এসে তাকে পাঞ্চ দিয়ে নির্মম আঘাত করে। একজন পথচারী হস্তক্ষেপ করার চেষ্টা করলেও, রোহিত তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয় এবং আক্রমণ চালিয়ে যায়।


ব্রুটাল আক্রমণের পর, আরেকজন প্রত্যক্ষদর্শী একটি ভিডিও রেকর্ড করে যেখানে দেখা যায় রোহিত আরতির নিথর দেহের উপর দাঁড়িয়ে রয়েছে এবং রক্তাক্ত পাঞ্চ ধরে রেখেছে। তাকে চিৎকার করতে শোনা যায়, "তুমি আমাকে এটা কেন করলে, তুমি আমাকে এটা কেন করলে?" এরপর সে চূড়ান্ত আঘাত করে।রোহিত যাদবকে পুলিশ আটক করেছে এবং তার বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies