" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কঙ্গনা রানাউতের কৃষক আন্দোলন মন্তব্যের প্রতিক্রিয়া: চণ্ডীগড় বিমানবন্দরে CISF সদস্যের হাতে চড় //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কঙ্গনা রানাউতের কৃষক আন্দোলন মন্তব্যের প্রতিক্রিয়া: চণ্ডীগড় বিমানবন্দরে CISF সদস্যের হাতে চড়

 


হিমাচল প্রদেশের মান্ডি থেকে নবনির্বাচিত সংসদ সদস্য কঙ্গনা রানাউত বৃহস্পতিবার চণ্ডীগড় বিমানবন্দরে কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর (CISF) একজন সদস্যের দ্বারা চড় খেয়ে কঠিন পরিস্থিতির সম্মুখীন হন। অভিযোগ অনুযায়ী, এই ঘটনা ২০২০-২১ সালের কৃষক আন্দোলন সম্পর্কে তার মন্তব্যের কারণে ঘটেছে।

যখন কিছু মানুষ প্রতিবাদকারীদের - যারা নরেন্দ্র মোদী সরকারের দ্বারা প্রবর্তিত তিনটি কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলন করছিল - খালিস্তানি সমর্থক হিসাবে চিহ্নিত করার চেষ্টা করছিল, তখন রানাউত তাদের ক্ষতিকে আরো বাড়িয়ে তুলেছিলেন।

২০২০ সালে, রানাউত ভুলভাবে পাঞ্জাবের একজন মহিলা কৃষককে বিলকিস বানু বলে চিহ্নিত করেছিলেন, যিনি শাহীন বাগে সিএএবিরোধী আন্দোলনের অন্যতম মুখ হয়ে উঠেছিলেন। তিনি আরও বলেছিলেন যে ওই মহিলা "₹১০০ টাকায় পাওয়া যায়।"

এটি গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সাথে তার মধ্যে একটি বহুল আলোচিত বিতর্ক সৃষ্টি করেছিল।

২০২১ সালের ফেব্রুয়ারিতে, আন্তর্জাতিক পপ তারকা রিহানার কৃষক আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে, রানাউত আন্দোলনকারীদের "সন্ত্রাসবাদী" বলে অভিহিত করেছিলেন এবং বলেছিলেন যে তারা ভারতকে বিভক্ত করার চেষ্টা করছে। রিহানার এক্স (সাবেক টুইটার) পোস্টের জবাবে, রানাউত তাকে "বোকার" বলে সম্বোধন করে বলেছিলেন, "কেউ এ বিষয়ে কথা বলছে না কারণ তারা কৃষক নয়, তারা সন্ত্রাসবাদী যারা ভারতকে বিভক্ত করার চেষ্টা করছে যাতে চীন আমাদের দুর্বল ভঙ্গুর জাতিকে নিয়ে চীনের কলোনি বানাতে পারে। বোস, আমরা আমাদের জাতি বিক্রি করছি না তোমাদের মত বোকারা।"

একজন এক্স ব্যবহারকারী যখন রানাউতের ২০১৯ সালের একটি টুইট উল্লেখ করেন যেখানে তিনি রিহানার প্রশংসা করেছিলেন, রানাউত একটি আক্রমণাত্মক পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন যে তিনি সম্প্রতি তার অ্যাকাউন্ট গ্রহণ করেছিলেন এবং ইংরেজি গান তেমন শোনেন না। "ওয়ে টাট্টু, আমি গত বছর আগস্টে আমার অ্যাকাউন্ট নিয়েছি। তার আগে এটি একটি দল ফ্যান পেজ ছিল। আমাকে পপ মিউজিক বুঝতে আসে না এবং আমি ইংরেজি গান তেমন শুনি না। এখন ঘুমাও, হয়ে গেছে তোমার...," তিনি পোস্ট করেছিলেন। রানাউত পরবর্তীতে রিহানা এবং ₹১০০ টাকার মন্তব্যগুলি মুছে ফেলেন।

ডিসেম্বর ২০২১ সালে কৃষি আইনগুলি বাতিল করা হয়। তার কিছুদিন পর, পাঞ্জাবের কিরাতপুর সাহিবে আন্দোলনকারীরা রানাউতের গাড়ি আটকায়, কৃষকদের বিরুদ্ধে তার বক্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি জানায়। কিছু আন্দোলনকারীর সাথে কথা বলার পর তাকে যেতে দেওয়া হয়।

বৃহস্পতিবার, রানাউত অভিযোগ করেন যে তিনি দিল্লিতে যাওয়ার পথে CISF কনস্টেবল দ্বারা চড় খেয়েছিলেন। "আমি নিরাপদ। ঘটনাটি বিমানবন্দরে নিরাপত্তা চেকের সময় ঘটেছে। চেকিং শেষ হওয়ার পর, একটি মহিলা CISF কনস্টেবল অন্য কেবিনে অপেক্ষা করছিল এবং আমি তার সামনে আসার পর আমার মুখে পাশ থেকে আঘাত করেছিল এবং গালি দিয়েছিল। আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম কেন সে এটি করল, এবং সে বলল এটি কৃষক আন্দোলনের কারণে," অভিনেত্রী একটি বিবৃতিতে বলেছেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies