" " //psuftoum.com/4/5191039 Live Web Directory প্যারিস ২০২৪ অলিম্পিকে অস্ট্রেলিয়ান সাঁতার দলের বিপর্যয়: লানি প্যালিস্টার কোভিড-১৯ পজিটিভ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

প্যারিস ২০২৪ অলিম্পিকে অস্ট্রেলিয়ান সাঁতার দলের বিপর্যয়: লানি প্যালিস্টার কোভিড-১৯ পজিটিভ

 



প্যারিস ২০২৪ অলিম্পিকে অস্ট্রেলিয়ান সাঁতার দলের জন্য একটি বড় ধাক্কা এসেছে। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নশিপ স্বর্ণপদকজয়ী লানি প্যালিস্টার কোভিড-১৯ পজিটিভ হওয়ার কারণে মহিলাদের ১৫০০ মিটার ফ্রিস্টাইল ইভেন্ট থেকে নাম প্রত্যাহার করেছেন। মঙ্গলবার হিট শুরুর আগেই এই ঘোষণা আসে।


অস্ট্রেলিয়ান অলিম্পিক কমিটি তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছে, "তিনি (প্যালিস্টার) কোভিড পজিটিভ হয়েছেন এবং বৃহস্পতিবারের ৪x২০০ মিটার ফ্রিস্টাইল রিলের জন্য শক্তি সঞ্চয় করতে সিদ্ধান্ত নিয়েছেন।"


প্যালিস্টারের অনুপস্থিতিতে, মোশা জনসনই একমাত্র অস্ট্রেলিয়ান মহিলা হিসেবে ১৫০০ মিটার দৌড়ে অংশ নিচ্ছেন। ২২ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান সাঁতারু শুক্রবারের মহিলাদের ৮০০ মিটার ফ্রিস্টাইলেও প্রতিযোগিতা করবেন।


২০২২ সালের বিশ্ব চ্যাম্পিয়নশিপে (শর্ট কোর্স), প্যালিস্টার প্রথম মহিলা সাঁতারু হিসেবে এক আসরে তিনটি ফ্রিস্টাইল স্বর্ণপদক জিতে ইতিহাস তৈরি করেছিলেন। তিনি ৪০০ মিটার, ৮০০ মিটার এবং ১৫০০ মিটার ইভেন্টে জিতেছিলেন। প্যারিস ২০২৪ সাঁতার ইভেন্টে তিনি অন্যতম পদক প্রত্যাশী ছিলেন।


প্যালিস্টার প্যারিস ২০২৪ স্বর্ণপদকজয়ী মোলি ও'কলাহান এবং আরিয়ার্নে টিটমাসের সাথে মহিলাদের ৪x২০০ মিটার ফ্রিস্টাইল রিলেতে অংশ নিতে প্রস্তুত, যেখানে অস্ট্রেলিয়া ২০০৮ সালের বেইজিং অলিম্পিক থেকে প্রতিটি অলিম্পিকে ধারাবাহিকভাবে পদক জিতেছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies