" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ৫৯ তম ব্যাংক জাতীয়করণ দিবস উপলক্ষে দুর্গাপুরে রক্তদান শিবির অনুষ্ঠিত //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

৫৯ তম ব্যাংক জাতীয়করণ দিবস উপলক্ষে দুর্গাপুরে রক্তদান শিবির অনুষ্ঠিত

 


ব্যাংক বেসরকারিকরণের বিরুদ্ধে লড়ছে ব্যাংকের এমপ্লইজ ফেডারেশন অফ ইন্ডিয়া (বেফি)। আগামী ১৯ তারিখ ব্যাংক জাতীয়করণ দিবস উদযাপিত হয়। ৫৯তম এই ব্যাংক জাতীয়করণ দিবসকে সামনে রেখে আজ দুর্গাপুর সিটি সেন্টার জংশন মলে পিএনবি শাখায় এক রক্তদান শিবির অনুষ্ঠিত করে বেফি।





প্রায় পঞ্চাশজন রক্তদাতা এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন, যার মধ্যে ১২ জন মহিলা রক্তদাতা ছিলেন। রক্তদান শিবিরের প্রয়োজনীয়তা সম্পর্কে বক্তব্য রাখেন একাধিক নেতৃত্ব।






বেসি রাজ্য কমিটির নেতৃত্বের তরফ থেকে রক্তদাতাদের মোমেন্টো দিয়ে উৎসাহিত করা হয়। দুটি বেসরকারি হাসপাতাল এই রক্তদান শিবিরে অংশগ্রহণ করে।  এই রক্তদান শিবিরের সহযোগিতার হাত বাড়িয়ে দেয় দুর্গাপুর সাব ডিভিশনাল ব্লাড ডোনার্স ফোরাম।








 রক্তদান শিবিরে বেফির রাজ্য সম্পাদক জয়দেব দাসগুপ্ত , সহ সম্পাদক রাজীব চ্যাটার্জি,কোষাদক্ষ শিশির প্রামানিক।শিবিরে উপস্থিত ছিলেন গ্রামীন ব্যাংক এমপ্লইজ ফেডারেশনের সাধারণ সম্পাদক তরুণ চক্রবর্তী।এছাড়াও রক্তদাতাদের উৎসাহ দিতে উপস্থিত হন পি এন বি এর সার্কেল হেড দীপক আচার্য্য এবং ডেপুটি সার্কেল হেড রাজেশ কুমার।শিবিরের উদ্বোধন করে দুর্গাপুর শাখার সম্পাদক সুরজিৎ চৌধুরী বলেন ব্যাংকের পরিষেবা উন্নত করার জন্য যেমন তারা লড়ছেন তেমনি ব্যাংকে কর্মী নিয়োগ করতে লাগাতার আন্দোলন চালিয়ে যাচ্ছেন তারা।রক্তদান শিবিরে বহু কাস্টমারদের উপস্থিতি আলাদা মাত্রা এনে দেয়।রক্তদান শিবিরে উপস্থিত হয় হিন্দুস্থান স্টিল এমপ্লইজ ইউনিয়নের এ এস পি ও ডি এস পি শাখার আহবায়ক নবেন্দু  সরকার এবং সীমান্ত চ্যাটার্জি।




 













Top Post Ad

Below Post Ad

Hollywood Movies