" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ব্রিটেনে ১,০০০ কর্মী ছাঁটাই করবে ডাইসন, বিশ্বব্যাপী পুনর্গঠনের অংশ হিসেবে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ব্রিটেনে ১,০০০ কর্মী ছাঁটাই করবে ডাইসন, বিশ্বব্যাপী পুনর্গঠনের অংশ হিসেবে

 


ব্রিটেনে ১,০০০ কর্মী ছাঁটাই করবে ভ্যাকুয়াম ক্লিনার প্রস্তুতকারক ডাইসন, যা দেশের মোট কর্মীসংখ্যার এক-চতুর্থাংশেরও বেশি। এটি বিশ্বব্যাপী পুনর্গঠনের অংশ হিসেবে এই পদক্ষেপ নেওয়া হচ্ছে।


জেমস ডাইসন দ্বারা প্রতিষ্ঠিত, যিনি ব্যাগবিহীন ক্লিনার উদ্ভাবন করেছিলেন, এই কোম্পানি ব্রিটেনে ৩,৫০০ জন কর্মী নিয়োগ করেছে, যার মধ্যে পশ্চিম ইংল্যান্ডের মালমসবেরিতে অবস্থিত তাদের গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে কর্মরত কর্মীরাও অন্তর্ভুক্ত।


মঙ্গলবার (৯ জুলাই) ডাইসনের সিইও হানো কির্নার বলেন, "আমরা দ্রুত বর্ধন করেছি এবং সকল কোম্পানির মতোই, আমরা সময়ে সময়ে আমাদের বৈশ্বিক কাঠামোগুলি পর্যালোচনা করি যাতে নিশ্চিত করা যায় যে আমরা ভবিষ্যতের জন্য প্রস্তুত। এইভাবে, আমরা আমাদের সংস্থায় পরিবর্তনের প্রস্তাব করছি, যা কর্মী ছাঁটাইয়ের দিকে নিয়ে যেতে পারে।


"ডাইসন ক্রমবর্ধমান তীব্র ও প্রতিযোগিতামূলক বৈশ্বিক বাজারে পরিচালনা করে, যেখানে উদ্ভাবন এবং পরিবর্তনের গতি ক্রমশ বাড়ছে। আমরা জানি যে আমাদের সর্বদা উদ্যোক্তা ও চটপটে হতে হবে – এমন নীতি যা ডাইসনের জন্য নতুন নয়।"

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies