" " //psuftoum.com/4/5191039 Live Web Directory মহারাষ্ট্রে জঙ্গলে লোহার শিকলে বাঁধা অবস্থায় ৫০ বছর বয়সী মহিলা উদ্ধার //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

মহারাষ্ট্রে জঙ্গলে লোহার শিকলে বাঁধা অবস্থায় ৫০ বছর বয়সী মহিলা উদ্ধার

 


মহারাষ্ট্রের সিন্ধুদুর্গ জেলায় একটি জঙ্গলে একটি গাছের সাথে লোহার শিকলে বাঁধা অবস্থায় ৫০ বছর বয়সী এক মহিলাকে পাওয়া গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, তার কাছ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের পাসপোর্টের ফটোকপি এবং অন্যান্য নথি, যেমন তামিলনাড়ুর ঠিকানা সহ একটি আধার কার্ড উদ্ধার করা হয়েছে।


শনিবার সন্ধ্যায় সোনুরলি গ্রামে, যা এখান থেকে প্রায় ৪৫০ কিলোমিটার দূরে, এক মেষপালক তার কান্না শুনে পুলিশকে খবর দেন। তাকে শিকলে বাঁধা এবং দুর্দশাগ্রস্ত অবস্থায় পাওয়া যায়। মহিলাকে প্রথমে কঙ্কন অঞ্চলের সাওয়ান্তওয়াদি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তারপর সিন্ধুদুর্গের ওরোসে স্থানান্তরিত করা হয়। তার মানসিক ও শারীরিক অবস্থার বিবেচনায় তাকে উন্নত চিকিৎসার জন্য গোয়া মেডিকেল কলেজে স্থানান্তর করা হয় এবং বর্তমানে তিনি বিপদমুক্ত। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি মানসিক সমস্যায় ভুগছেন এবং তার কাছে কিছু চিকিৎসার প্রেসক্রিপশন পাওয়া গেছে।


ওই মহিলার নাম ললিতা কায়ি এবং তার ভিসার মেয়াদ শেষ হয়েছে। তার জাতীয়তা নিশ্চিত করতে এবং সব নথি যাচাই করতে পুলিশ কাজ করছে এবং বিদেশি রেজিস্ট্রেশন অফিসের সাথে যোগাযোগ রাখছে। প্রাথমিক তথ্য অনুযায়ী, ওই মহিলা গত ১০ বছর ধরে ভারতে আছেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies