" " //psuftoum.com/4/5191039 Live Web Directory তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করল সিপিআইএম তেলেঙ্গানা রাজ্য প্রতিনিধিদল এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে স্মারকলিপি পেশ করল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করল সিপিআইএম তেলেঙ্গানা রাজ্য প্রতিনিধিদল এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে স্মারকলিপি পেশ করল

  



সিপিআইএম তেলেঙ্গানা রাজ্য প্রতিনিধিদল তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে এবং পূর্ববর্তী বিএআরএস সরকারের দ্বারা জমি সংগ্রামের অংশ হিসেবে রাজ্যজুড়ে ভূমিহীন মানুষের বিরুদ্ধে এবং আরটিসি ধর্মঘটের সময় শ্রমিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে একটি স্মারকলিপি জমা দেয়।


তেলেঙ্গানা রাজ্যে বিএআরএস ক্ষমতায় আসার পর ঘোষণা করা হয় যে বাড়ি বাড়ি সমীক্ষায় ৩১ লক্ষ দরিদ্র মানুষ রয়েছেন। ১০ বছর পরেও দরিদ্রদের জন্য কোন বাড়ির প্লট বা বাড়ি তৈরি করা হয়নি। ২০২২ থেকে ২০২৪ সালের মধ্যে, ২১টি জেলায় দরিদ্ররা সরকারী জমিতে ঝুপড়ি তৈরি করেছে। এই ঝুপড়িগুলি বিএআরএস সরকার দ্বারা ভেঙে ফেলা হয়। এই উপলক্ষে, ওয়ারাঙ্গল, হানমাকোন্ডা, জানাগামা, ভূপালাপল্লী, মহাবুবাবাদ, মুলুগু, রঙ্গারেড্ডি, সঙ্গারেড্ডি, মেদক, মাঞ্চিরিয়ালা, পেড্ডাপল্লী, সুর্যাপেট, কামারেড্ডি, ভদ্রাদ্রি কোঠাগুডেম, ভানাপারথি, জাগিতালা জেলাগুলিতে দরিদ্রদের বিরুদ্ধে এবং জাগিতালা, করুতলা প্রভৃতি স্থানে অজামিনযোগ্য এবং ৩০৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে।


প্রতিনিধিদলে অন্তর্ভুক্ত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড জি. নাগাইয়া, রাজ্য সচিবালয়ের সদস্য কমরেড এস. ভিরাইয়া, জুলাকান্তি রঙ্গারেড্ডি।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies