" " //psuftoum.com/4/5191039 Live Web Directory জ্যোতি বসুর জন্মদিনে শুরু হলো শহীদ আশীষ জব্বর ফুটবল টুর্নামেন্ট //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

জ্যোতি বসুর জন্মদিনে শুরু হলো শহীদ আশীষ জব্বর ফুটবল টুর্নামেন্ট




জ্যোতি বসুর ১১১তম জন্মদিন গোটা রাজ্য জুড়ে বিশেষভাবে পালিত হচ্ছে। দুর্গাপুর ইস্পাত অঞ্চলে প্রতিবছরের মতো এবারও জ্যোতি বসুর জন্মদিন উপলক্ষে শহীদ আশীষ জব্বর স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। দুর্গাপুর ইস্পাত অঞ্চলের লাল ময়দানে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন হিন্দুস্তান স্টিল এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং পতাকা উত্তোলন করেন আহ্বায়ক সীমান্ত চাটার্জী। এছাড়াও উপস্থিত ছিলেন বহু অতিথি, যেমন বর্ষিয়ান শ্রমিক নেতা বিনয় কৃষ্ণ চক্রবর্তী, লালটু সেনগুপ্ত, মহাব্রত কুন্ডু, এবং তুফান মন্ডল।এছাড়াও ছিল দুর্গাপুরের ইস্পাত অঞ্চলের শ্রমিক নেতৃত্ব।তাদের বরণ করে নেওয়া হয় ইউনিয়নের পক্ষ থেকে।শহীদদের স্মৃতির উদ্যেশ্যে নীরবতা পালন করে শুরু হয় টুর্নামেন্ট।





ফুটবল ম্যাচের শুরুতেই বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশুদের স্কুল হোপের পক্ষ থেকে নৃত্য প্রদর্শনী দেখে উপস্থিত দর্শকরা মুগ্ধ হন। তারপর শুরু হয় আজকের উদ্বোধনী ম্যাচ, যেখানে দুটি ক্লাব অংশগ্রহণ করে গ্যামন ব্রিজ ইউনাইটেড ক্লাব এবং এরিয়েন্স। উত্তেজনাপূর্ণ এই ম্যাচে এরিয়েন্স ক্লাব ২-১ গোলে গ্যামন ব্রিজ ক্লাবকে পরাজিত করে।




হিন্দুস্তান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন ঘোষণা করেছেন যে তাঁরা বিভিন্ন ক্লাবের হাতে নতুন ফুটবল তুলে দেবেন যাতে দুর্গাপুর ইস্পাত অঞ্চলে খেলার প্রসার ঘটে। এই লক্ষ্যে আজকে তানসেন অ্যাথলেটিক ক্লাবকে একটি ফুটবল উপহার দেওয়া হয়েছে। দুর্গাপুরে খেলার পরিবেশ ফিরিয়ে আনার প্রচেষ্টায় এই টুর্নামেন্ট নতুন মাত্রা যোগ করেছে বলে তথ্য বিজ্ঞ মহল মনে করছে।









Top Post Ad

Below Post Ad

Hollywood Movies