" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দিল্লির কোচিং সেন্টারের বেসমেন্টে বন্যার পর ১৩টি কোচিং সেন্টার সিল করেছে এমসিডি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দিল্লির কোচিং সেন্টারের বেসমেন্টে বন্যার পর ১৩টি কোচিং সেন্টার সিল করেছে এমসিডি

  



দিল্লির একটি আইএএস কোচিং সেন্টারের বেসমেন্টে আকস্মিক বন্যায় তিনজন শিক্ষার্থী নিহত হওয়ার একদিন পর, দিল্লি পৌর কর্পোরেশন (এমসিডি) পুরানো রাজিন্দর নগর এলাকায় নিয়ম লঙ্ঘনের কারণে ১৩টি কোচিং সেন্টার সিল করেছে।


রবিবার, পৌর সংস্থার একটি দল ওই এলাকায় বেশ কয়েকটি কোচিং সেন্টার পরিদর্শন করে এবং বেজমেন্টে বাণিজ্যিক কার্যকলাপ চালানোর জন্য সেগুলি সিল করে দেয়, দিল্লির মেয়র শেলি ওবেরয় জানিয়েছেন। "গতকালের মর্মান্তিক ঘটনার পর, এমসিডি বেজমেন্টে নিয়ম লঙ্ঘন করা সমস্ত কোচিং সেন্টার সিল করা শুরু করেছে। প্রয়োজনে এই অভিযান পুরো দিল্লি জুড়ে চালানো হবে," মেয়র X-এ লিখেছেন।



অননুমোদিত বেজমেন্ট ব্যবহারের জন্য সিল করা প্রতিষ্ঠানগুলি হল:


- আইএএস গুরুকুল

- চাহাল একাডেমি

- প্লুটাস একাডেমি

- সাই ট্রেডিং

- আইএএস সেতু

- টপার্স একাডেমি

- দৈনিক সম্বাদ

- সিভিলস ডেইলি আইএএস

- ক্যারিয়ার পাওয়ার

- ৯৯ নোটস

- বিদ্যা গুরু

- গাইডেন্স আইএএস

- ইজি ফর আইএএস


মেয়র ওবেরয় এমসিডি কমিশনারকে নির্দেশ দিয়েছেন যে দিল্লি জুড়ে পৌর সংস্থার অধীনে থাকা সমস্ত কোচিং সেন্টার যা বিল্ডিং বিধি-আইন লঙ্ঘন করে বেজমেন্টে বাণিজ্যিক কার্যকলাপ চালাচ্ছে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে। তিনি আরও বলেন, রাউ-এর আইএএস স্টাডি সার্কেলে ঘটনার জন্য কোনো এমসিডি কর্মকর্তার দায়িত্ব আছে কিনা তা নির্ধারণে অবিলম্বে তদন্ত শুরু হবে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies