" " //psuftoum.com/4/5191039 Live Web Directory কমলা হ্যারিস ডেমোক্র্যাট দলের রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে নির্বাচিত //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

কমলা হ্যারিস ডেমোক্র্যাট দলের রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে নির্বাচিত

 


ওয়াশিংটন, ২৭ জুলাই ২০২৪ - অবশেষে ডেমোক্র্যাট দলের পক্ষ থেকে রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে কমলা হ্যারিসের নাম ঘোষণা করা হয়েছে। তিনি বিভিন্ন কনভেনশনে প্রথম পছন্দের প্রার্থী হিসেবে উঠে এসেছেন। জো বাইডেনের কার্যকাল শেষ হওয়ার পর থেকেই কমলা হ্যারিসের নাম মার্কিন রাজনীতিতে ব্যাপক প্রভাব ফেলেছে। 


বিভিন্ন কনভেনশনে তার নাম প্রস্তাবিত হয়েছে এবং এই প্রস্তাবকে বারাক ওবামাসহ একাধিক নেতা সমর্থন করেছেন। এর ফলে, কমলা হ্যারিস রাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়া এক নিয়মের বিষয়ে দাঁড়িয়েছে। গতকাল, কমলা হ্যারিস অফিসিয়াল ভাবে ডেমোক্র্যাট দলের রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।


একটি বিবৃতিতে কমলা হ্যারিস বলেছেন যে, তার কাছে এই অনুভূতি বিশেষ গুরুত্ব বহন করে। একজন ভারতীয় বংশোদ্ভুত হয়ে তিনি বলেন, যেখানে ডোনাল্ড ট্রাম্প রিপাবলিকান দলের প্রার্থী, তিনি অভিবাসন নীতির পরিবর্তন আনতে চলেছেন, যার ফলে বহু এশিয়ার মানুষ দেশ থেকে বিতাড়িত হতে পারেন। সেটি রুখতে আজ তিনি মার্কিন রাজনীতির লড়াইয়ে নেমেছেন। 


কমলা হ্যারিস আশা প্রকাশ করেছেন যে নভেম্বর-ডিসেম্বরে মার্কিন দেশের নাগরিকদের সম্মান এবং ভোট তিনি পাবেন। এর ফলে ভারত ও চীনে অভিবাসন আইন পরিবর্তনের যে অপচেষ্টা ট্রাম্প করতে চলেছেন তা রুখে দেওয়া যাবে। তাই তিনি মার্কিন দেশের মানুষের কাছে আবেদন করেছেন যে, মার্কিন সংবিধান বাঁচানোর লক্ষ্যে এবারের নির্বাচন, এবং দেশ বাঁচানোর লড়াইয়ে তার হাত শক্ত করার আহ্বান জানিয়েছেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies