" " //psuftoum.com/4/5191039 Live Web Directory প্যারিস অলিম্পিক্স ২০২৪: মনু ভাকের ১০মিটার এয়ার পিস্তল ফাইনালে, ভারতীয় শুটারদের মিশ্র ফলাফল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

প্যারিস অলিম্পিক্স ২০২৪: মনু ভাকের ১০মিটার এয়ার পিস্তল ফাইনালে, ভারতীয় শুটারদের মিশ্র ফলাফল

 


একদিন যখন ভারতীয় শুটাররা ভুলে যাওয়া একটি দিন কাটালো, তখন মনু ভাকের প্যারিস অলিম্পিক্স ২০২৪ এ ১০মিটার এয়ার পিস্তল ফাইনালে প্রবেশ করে। তার দ্বিতীয় অলিম্পিকে প্রতিযোগিতা করে, ভাকের মহিলা ১০মিটার এয়ার পিস্তল ইভেন্টের ফাইনালে চ্যাটুরাউ শুটিং সেন্টারে তৃতীয় স্থান অধিকার করে। ভারতীয় শুটারদের জন্য দিনটি রক্ষা করে, ভাকের কোয়ালিফিকেশনসে ৫৮০ স্কোর করে, যেখানে তার সহকর্মী রিদম সাঙ্গওয়ান ৫৭৩ স্কোর নিয়ে ১৫তম স্থান অধিকার করে।



তার প্রথম অলিম্পিকে, সারাবজোত সিং অলিম্পিক চাপ অনুভব করে, পুরুষদের ১০মিটার এয়ার পিস্তল ইভেন্টের ফাইনালে সামান্য মিস করে। সারাবজোত এবং অর্জুনা সিং চিমা যথাক্রমে ৫৭৭ এবং ৫৪৪ স্কোর নিয়ে নবম ও ১৮তম স্থান অধিকার করে। ভারতীয় শুটাররা ১০মিটার মিশ্র দলের কোয়ালিফিকেশন থেকেও বাদ পড়ে।


রামিতা জিন্দাল এবং অর্জুন বাবুতা ৬২৮.৭ মোট স্কোর নিয়ে ষষ্ঠ স্থান অধিকার করে। এলাভেনিল ভালারিভান এবং সন্দীপ সিং ৬২৬.৩ মোট স্কোর নিয়ে ১২তম স্থান অধিকার করে। ঐতিহ্যগতভাবে, শুটিং অলিম্পিকে ভারতের জন্য একটি অবমূল্যায়িত খেলা হিসাবে লেবেল করা হয়েছে। লন্ডন ২০১২ এ শুটিংয়ে শেষবার পদক জিতেছিল ভারত, এবং প্যারিসে নতুনভাবে শুরু করার জন্য এর চেয়ে ভালো এবং আরও সুযোগময় সময় আর নেই।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies