" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ₹১৩৩ টাকার মোমো না পৌঁছানোর জন্য মহিলাকে ₹৬০,০০০ টাকা দিতে আদেশ জোমাটোকে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

₹১৩৩ টাকার মোমো না পৌঁছানোর জন্য মহিলাকে ₹৬০,০০০ টাকা দিতে আদেশ জোমাটোকে

 


কর্নাটকের একটি ভোক্তা আদালত সম্প্রতি জনপ্রিয় খাদ্য সরবরাহ প্ল্যাটফর্ম জোমাটোকে ₹৬০,০০০ টাকা জরিমানা করার আদেশ দিয়েছে একটি মোমো অর্ডার না পৌঁছানোর জন্য, যার মূল্য ছিল ₹১৩৩.২৫।


গত বছর ঘটে যাওয়া এই ঘটনায় গ্রাহক শীতল জোমাটো অ্যাপের মাধ্যমে মোমো অর্ডার করেছিলেন। অর্ডার করার ১৫ মিনিটের মধ্যেই তিনি একটি বার্তা পান যে তার অর্ডার পৌঁছে গেছে। তবে, শীতল দাবি করেন যে তিনি মোমো পাননি এবং কোনও ডেলিভারি এজেন্ট তার বাড়িতে আসেননি।


জোমাটোর গ্রাহক পরিষেবা থেকে কোনো সাড়া না পেয়ে, শীতল বিষয়টি ভোক্তা আদালতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। আদালত মামলাটি শুনে শীতলের পক্ষে রায় দেয় এবং পরিষেবা প্রদানকারীদের দায়িত্বশীলতা ও স্বচ্ছতার গুরুত্বকে তুলে ধরে।


আদালতের এই সিদ্ধান্তের মাধ্যমে শীতলকে ₹৬০,০০০ টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ দেয়া হয়েছে, যার মধ্যে রয়েছে মোমোর মূল্য এবং ঘটনার কারণে হওয়া অসুবিধা ও মানসিক কষ্টের ক্ষতিপূরণ।


এই রায়টি সমস্ত পরিষেবা প্রদানকারীদের মনে করিয়ে দেয় যে তাদের অপারেশনে স্বচ্ছতা ও দায়িত্বশীলতা বজায় রাখা কতটা গুরুত্বপূর্ণ। এটি ভোক্তাদের তাদের অধিকার লঙ্ঘিত হলে আইনগত উপায়ে প্রতিকার চাইতে উৎসাহিত করে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies