" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের ছয় ঘন্টা পর এয়ার ইন্ডিয়ার বিমান জরুরি অবতরণ //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের ছয় ঘন্টা পর এয়ার ইন্ডিয়ার বিমান জরুরি অবতরণ

                                    Air India handover See list of in-flight changes as Maharaja gets makeover  - India Today

একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের ছয় ঘন্টা পর একটি দীর্ঘ-দূরত্বের বিমান জরুরি অবতরণ করেছে। প্রাথমিক তথ্য অনুযায়ী, বোয়িং ৭৭৭ বিমানে ২৪৩ জন যাত্রী ছিলেন এবং সকলেই নিরাপদ ছিলেন।

অগ্নি নির্বাপণ বিভাগের মন্ত্রক নিশ্চিত করেছে যে, বিমানের লাগেজ কম্পার্টমেন্টে অগ্নি সংকেত পাওয়া গেছে, যা পাইলটদের জরুরি অবতরণের প্রয়োজনীয়তা সৃষ্টি করেছে। ফেডারেল এয়ার ট্রান্সপোর্ট এজেন্সি জানিয়েছে, বিমানে আগুন বা ধোঁয়ার কোন চিহ্ন পাওয়া যায়নি। বিমান সংস্থাটি একটি বিবৃতি প্রকাশ করে জানিয়েছে যে, বিমানটি নিরাপদে রাশিয়ান বিমানবন্দরে অবতরণ করেছে এবং পরবর্তী পদক্ষেপ নির্ধারণে প্রচেষ্টা চলছে।

"এয়ার ইন্ডিয়া ফ্লাইট AI-183, দিল্লি থেকে সান ফ্রান্সিসকো গামী, প্রযুক্তিগত সমস্যার কারণে রাশিয়ার ক্রাসনোয়ারস্ক আন্তর্জাতিক বিমানবন্দরে (UNKL) বিভ্রান্ত হয়েছে," বিমান সংস্থাটি জানিয়েছে।

"বিমানটি নিরাপদে অবতরণ করেছে এবং আমরা প্রাসঙ্গিক কর্তৃপক্ষের সাথে কাজ করছি যাতে আমাদের অতিথিদের যত্ন নেওয়া হয়, যখন আমরা পরবর্তী পদক্ষেপ নির্ধারণ করি।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies