" " //psuftoum.com/4/5191039 Live Web Directory উইকেন্ডে দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা; ভারী বৃষ্টির সতর্কতা জারি //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

উইকেন্ডে দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা; ভারী বৃষ্টির সতর্কতা জারি

 




দক্ষিণবঙ্গে উইকেন্ডে প্রচুর বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামীকাল, শুক্রবার বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরির সম্ভাবনা প্রবল। নিম্নচাপের প্রভাবে শনিবার ও রবিবার দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। আবহাওয়া দফতর জানিয়েছে, শুক্রবার থেকে সোমবার পর্যন্ত দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি হতে পারে।

কলকাতাসহ দক্ষিণবঙ্গের অধিকাংশ জেলায় একুশে জুলাই রবিবার 'ওয়াইড স্প্রেইড রেইন' এর পূর্বাভাস রয়েছে। কলকাতায় মূলত মেঘলা আকাশ এবং বজ্রবিদ্যুৎ সহ কয়েক পশলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি হতে পারে। পশ্চিমবঙ্গের কয়েকটি জেলা-সহ মোট ৭ জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। অন্যান্য জেলায় বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

আজ, বৃহস্পতিবার সক্রিয় মৌসুমী অক্ষরেখা বাংলা থেকে অনেকটা দূরে সরে যাওয়ার কারণে রাজ্যে বৃষ্টির সম্ভাবনা কম। উত্তরবঙ্গেও বৃষ্টির পরিমাণ এবং ব্যাপকতা কমে আসতে পারে, ফলে পরিস্থিতির কিছুটা উন্নতি হতে পারে। তবে, আগামীকাল, শুক্রবার থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টি বাড়ার সম্ভাবনা রয়েছে। শনিবার থেকে উত্তরবঙ্গেও বৃষ্টির পরিমাণ বাড়তে পারে। উইকেন্ডে কলকাতায় ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে, বিশেষ করে শনিবার এবং রবিবার দিনভর মেঘলা আকাশ এবং নিবিড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বজ্রবিদ্যুৎ সহ কয়েক পশলা বৃষ্টির আশঙ্কা রয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies