" " //psuftoum.com/4/5191039 Live Web Directory সেন্ট ভিনসেন্ট এবং গ্রেনাডাইনসে হারিকেন বেরিলের ধ্বংসযজ্ঞের খবর দিলেন প্রধানমন্ত্রী //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

সেন্ট ভিনসেন্ট এবং গ্রেনাডাইনসে হারিকেন বেরিলের ধ্বংসযজ্ঞের খবর দিলেন প্রধানমন্ত্রী




সেন্ট ভিনসেন্ট এবং গ্রেনাডাইনসের প্রধানমন্ত্রী রালফ গনসালভেস সোমবার বিকেলে জানিয়েছেন, কমপক্ষে একজন মারা গেছেন এবং "ভয়ানক ও বিধ্বংসী" হারিকেন বেরিলের আঘাতে ইউনিয়ন, মাইরো এবং ক্যানউন দ্বীপে ব্যাপক ধ্বংসযজ্ঞ হয়েছে। “কমপক্ষে একজন মারা গেছেন, এবং আরও অনেকের মৃত্যু হতে পারে। আমরা এখনও জানি না,” দুঃখের সাথে জানালেন প্রধানমন্ত্রী।


এনবিসি রেডিওতে কথা বলার সময়, গনসালভেস ধ্বংসযজ্ঞের মাত্রা বর্ণনা করেছেন: “খুবই বিপজ্জনক এবং বিধ্বংসী হারিকেন বেরিল এসেছে এবং চলে গেছে, আমাদের পুরো দেশে বিশাল ধ্বংসযজ্ঞ করেছে। শত শত পরিবার তাদের ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন। ইউনিয়ন দ্বীপ সম্পূর্ণভাবে বিধ্বস্ত হয়েছে। রিপোর্ট অনুযায়ী, ৯০ শতাংশ বাড়ি ক্ষতিগ্রস্ত বা ধ্বংস হয়েছে।”

এছাড়াও, তার ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করা একটি ভিডিওতে প্রধানমন্ত্রী দুঃখের সাথে ব্যাখ্যা করেছেন: “যোগাযোগের অভাবে আমরা এখনও প্রাথমিক রিপোর্ট পাইনি, তবে অনুমান করা হচ্ছে মাইরো এবং ক্যানউন দ্বীপগুলিতে ইউনিয়নের মতোই ক্ষতি হয়েছে।”

Hurricane Beryl makes landfall on Caribbean island of Carriacou in Grenada  | World News - Hindustan Times

তিনি দ্বীপের নাগরিকদের রাতারাতি তাদের বাড়িতে আশ্রয় নিতে অনুরোধ করেছেন কারণ তারা এখনও একটি গ্রীষ্মমন্ডলীয় ঝড়ের প্রভাবের মধ্যে রয়েছে। "আমাদের সংস্থাগুলি নির্দিষ্ট অঞ্চলগুলির সাথে যোগাযোগ পুনঃস্থাপনের এবং ক্ষতির মাত্রা নির্ধারণের জন্য মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে," বলেছেন গনসালভেস। হারিকেন বেরিল, যা আটলান্টিকে খুব দ্রুত এবং প্রাথমিকভাবে গঠিত হয়েছিল, দক্ষিণ ক্যারিবিয়ানে প্রধান হারিকেন হিসাবে তার পথ অব্যাহত রেখেছে, গ্রেনাডা, বার্বাডোস এবং ত্রিনিদাদ ও টোবাগোতে ধ্বংসযজ্ঞ চালিয়েছে এবং দক্ষিণ ডমিনিকান রিপাবলিক এবং হাইতি পর্যন্ত হুমকি তৈরি করছে, মার্কিন জাতীয় হারিকেন কেন্দ্র (এনএইচসি) জানিয়েছে।

১ জুন থেকে শুরু হওয়া আটলান্টিক বেসিনের হারিকেন মৌসুমে এখন পর্যন্ত তিনটি গ্রীষ্মমন্ডলীয় ঝড় তৈরি হয়েছে: আলবার্তো, বেরিল এবং ক্রিস।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies