" " //psuftoum.com/4/5191039 Live Web Directory প্যারিস অলিম্পিকসে তৃতীয় স্বর্ণপদকের জন্য প্রস্তুত রাফায়েল নাদাল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

প্যারিস অলিম্পিকসে তৃতীয় স্বর্ণপদকের জন্য প্রস্তুত রাফায়েল নাদাল

 



রাফায়েল নাদাল প্যারিস অলিম্পিকসে তৃতীয় স্বর্ণপদকের জন্য নিজেকে প্রস্তুত  করছেন, যদিও তিনি স্বীকার করেছেন যে রবিবার বাস্তাদ ক্লে-কোর্ট ফাইনালে হারের পর তার লক্ষ্য মাত্রা যা হওয়া উচিত ছিল তার থেকে অনেক দূরে ছিল"। ৩৮ বছর বয়সী এই স্প্যানিশ পর্তুগিজ খেলোয়াড় নুনো বোর্গেসের বিপক্ষে সোজা সেটে পরাজিত হন, যা ২০২২ সালে তার ১৪তম ফ্রেঞ্চ ওপেন শিরোপা জয়ের পর প্রথম ফাইনাল ছিল। নাদাল বলেন, পারফরম্যান্স যা হওয়া উচিত ছিল তার থেকে অনেক দূরে ছিল। এটি একটি দীর্ঘ সপ্তাহ ছিল, দীর্ঘ ম্যাচের সাথে। আমার শরীরের কোনো ক্ষতি না হওয়া গুরুত্বপূর্ণ - কিন্তু মানসিক এবং শারীরিকভাবে, আমি চার দিন ধরে খেলা এবং দীর্ঘ ম্যাচ খেলার জন্য অভ্যস্ত নই।"



তিনি উইম্বলডন এড়িয়ে প্যারিস অলিম্পিকের জন্য প্রস্তুতি নিয়েছেন , যা রোল্যান্ড গ্যারোসে অনুষ্ঠিত হবে, যেখানে তিনি ২২টি গ্র্যান্ড স্ল্যাম জয়ের মধ্যে ১৪টি জিতেছেন। গেমসে, নাদাল তার ২০০৮ বেইজিং অলিম্পিকের সিঙ্গেলস স্বর্ণ এবং ২০১৬ রিওতে ডাবলসে জয়কে আরও বাড়ানোর লক্ষ্য রাখছেন। প্যারিসে, তিনি ফ্রেঞ্চ ওপেন এবং উইম্বলডন চ্যাম্পিয়ন কার্লোস আলকারাজের সাথে দল গঠন করবেন।



নাদাল তার সুইডেন সফর সম্পর্কে বলেন, "আমি ফাইনালে খেলেছি, এটা ইতিবাচক। আমি ইনজুরি ছাড়াই দীর্ঘ ম্যাচ খেলতে পেরেছি, এটা ভালো।" একদা বিশ্বের এক নম্বর খেলোয়াড় ২০২৪ সালে ইনজুরির কারণে মাত্র ছয়টি টুর্নামেন্ট খেলেছেন, যার ফলে তার রাঙ্কিং ২৬১-এ নেমে এসেছে। তিনি ব্যাখ্যা করেন, "কোনো না কোনোভাবে আমি অনুভব করেছি যে আমি এখানে অনুশীলনে অনেক ভালো খেলছিলাম, কিন্তু টুর্নামেন্টে তা প্রদর্শন করতে পারিনি। এটি একটি বিষয় যা আমি সন্তুষ্ট নই।"



"যাই হোক, এটি একটি ফাইনাল, তাই আমি বলতে পারি না এটি একটি খারাপ ফলাফল কারণ এটি অনেকদিন পর প্রথম ফাইনাল। কিন্তু আমি পুরো সপ্তাহে যথেষ্ট স্বাচ্ছন্দ্যবোধ করতে পারিনি যাতে আমি আমার খেলার স্তর নিয়ে সন্তুষ্ট হতে পারি।"

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies