" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ইসরায়েলের আক্রমণে ইসমাইল হানিয়া নিহত: রাশিয়ার উপ-স্পিকারের প্রতিক্রিয়া //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ইসরায়েলের আক্রমণে ইসমাইল হানিয়া নিহত: রাশিয়ার উপ-স্পিকারের প্রতিক্রিয়া





রাশিয়ার ফেডারেশন কাউন্সিলের উপ-স্পিকার তার টেলিগ্রাম চ্যানেলে এক বিবৃতিতে উল্লেখ করেছেন যে, বেইরুট এবং তেহরানে হিজবুল্লাহ ও হামাসের অবস্থানগুলিতে ইসরায়েলের সাম্প্রতিক আক্রমণ, যা এই দুই সংগঠনের উচ্চপদস্থ নেতাদের মৃত্যুর কারণ হয়েছে, তা হুমকির অবসান ঘটাবে না। বরং এটি বৈশ্বিক বিরোধী ইসরায়েলি প্রতিরোধ আন্দোলনের অবশ্যম্ভাবী শক্তিশালীকরণ ঘটাবে।


তিনি আরও বলেন যে, অঞ্চলটি বর্তমানে সবচেয়ে কঠিন সংঘর্ষের সময়কাল অতিক্রম করছে।ইসলামিক রেভোলিউশনারি গার্ড কর্পস (IRGC) দ্বারা প্রকাশিত একটি বিবৃতিতে জানানো হয়েছে, তেহরানে তার বাসভবন লক্ষ্য করে চালানো হামলার ফলে হামাসের রাজনৈতিক কার্যালয়ের প্রধান ইসমাইল হানিয়া এবং তার একজন দেহরক্ষী নিহত হয়েছেন।বিবৃতিতে বলা হয়েছে, "ফিলিস্তিনের বীরত্বপূর্ণ জাতি, ইসলামী জাতি এবং প্রতিরোধ ফ্রন্টের যোদ্ধা এবং ইরানের মহৎ জাতির প্রতি শোক প্রকাশের সাথে, আজ সকালে (বুধবার) তেহরানে ইসলামী প্রতিরোধের হামাসের রাজনৈতিক কার্যালয়ের প্রধান ড. ইসমাইল হানিয়ার বাসভবনে হামলা চালানো হয়। এই ঘটনায় তিনি এবং তার একজন দেহরক্ষী শহীদ হন।"


হামাসের রাজনৈতিক ব্যুরোর সদস্য মুসা আবু মারজুক এক বিবৃতিতে ইসমাইল হানিয়ার মৃত্যুর প্রতিশোধ নেওয়ার শপথ করেছেন। তিনি বলেন, "হানিয়ার কাপুরুষোচিত হত্যা উত্তরহীন থাকবে না।"

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies