" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ডোনাল্ড ট্রাম্পের রানিং মেট: জেডি ভ্যান্স উপ রাষ্ট্রপতি পদে রিপাবলিকান প্রার্থী মার্কিন যুক্তরাষ্ট্রে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ডোনাল্ড ট্রাম্পের রানিং মেট: জেডি ভ্যান্স উপ রাষ্ট্রপতি পদে রিপাবলিকান প্রার্থী মার্কিন যুক্তরাষ্ট্রে




ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণায় একটি গুরুত্বপূর্ণ উন্নয়ন ঘটেছে আজকে, যেখানে তিনি তার রানিং মেট হিসেবে জেডি ভ্যান্সের নাম ঘোষণা করেছেন। জেডি ভ্যান্স একজন ৩৯ বছর বয়সী ওহাইও থেকে আসা ব্যক্তি, যিনি ২০১৬ সালে তার আত্মজীবনী "হিলবিলি এলিগি" প্রকাশের মাধ্যমে খ্যাতি অর্জন করেন। এই সেরা বিক্রিত বইটি ২০২০ সালে নেটফ্লিক্সের মাধ্যমে সিনেমা রূপান্তরিত হয়।

বইটি ভ্যান্সের দক্ষিণ ওহাইওর অ্যাপালাচিয়ান পর্বতমালায় তার দরিদ্র শৈশবের কাহিনী বলে, যেখানে তার মা মাদকাসক্তির সাথে সংগ্রাম করার সময় মূলত তার দাদা-দাদী তাকে লালন-পালন করেছিলেন। ভ্যান্স পরবর্তীতে মেরিন কর্পসে যোগ দেন এবং ইয়েল ল স্কুলে বৃত্তি পান। এরপর তিনি সান ফ্রান্সিসকোতে একজন ভেঞ্চার ক্যাপিটালিস্ট হন।

তার আত্মজীবনীর সাফল্য তাকে রাজনৈতিক টক শোগুলির একটি জনপ্রিয় পণ্ডিত করে তোলে। তার নিজের শহরের দারিদ্র্যের চক্রের চিত্রণ ডোনাল্ড ট্রাম্পের জনপ্রিয়তাকে ব্যাখ্যা করতে সাহায্য করে, বিশেষত গ্রামীণ শ্বেতাঙ্গ আমেরিকানদের মধ্যে। প্রথম দিকে, ভ্যান্স ট্রাম্পের কঠোর সমালোচক ছিলেন এবং তাকে 'বোকা', 'বিপজ্জনক' এবং 'আমেরিকার হিটলার' হিসেবে অভিহিত করেন।

কিন্তু ২০২২ সালে মার্কিন সেনেট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নেওয়ার সময় ভ্যান্স ট্রাম্পের সমর্থক হয়ে ওঠেন। তিনি জানুয়ারি ৬ তারিখের ক্যাপিটল হামলার ঘটনাকে ছোট করে দেখিয়েছেন এবং দাবি করেছেন যে তৎকালীন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের জীবন কখনও বিপদের মধ্যে ছিল না।

ভ্যান্সের মতে, ট্রাম্পের জানুয়ারি ৬ তারিখের ঘটনাটি সাংবিধানিক উপায়ে নির্বাচন চ্যালেঞ্জ করার একটি প্রচেষ্টা ছিল, যা সাংবিধানিক সংকটের বিপরীত। ট্রাম্পের সমর্থনের জন্য ভ্যান্স সেনেট নির্বাচনের প্রচারণায় ট্রাম্পের সমস্ত নীতির প্রতি শক্তিশালী সমর্থক হিসেবে আবির্ভূত হন।

ভ্যান্স মিডিয়াকে সমালোচনা করেছেন এবং কিছু সংবাদকে "ভুয়া খবর" বলেছেন। তিনি মনে করেন যে মিডিয়া তার প্রচারণাকে ট্রাম্পের আমেরিকা ফার্স্ট এজেন্ডার মৃত্যুর প্রতীক হিসেবে দেখাতে চায়।

ভ্যান্সের ট্রাম্পের সাথে রাজনৈতিক সম্পর্ক তার অভিযোজন ক্ষমতা এবং কৌশলগত জোটের প্রতিফলন করে। ভ্যান্সকে রানিং মেট হিসেবে ঘোষণার এই ঘটনাটি ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে একটি গুরুত্বপূর্ণ উন্নয়ন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies