" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বেতন এবং সুবিধার দাবিতে ওয়ালমার্ট চিলির কর্মীদের ধর্মঘট শুরু //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বেতন এবং সুবিধার দাবিতে ওয়ালমার্ট চিলির কর্মীদের ধর্মঘট শুরু



ওয়ালমার্ট চিলির কর্মীদের ইউনিয়ন বুধবার একটি ধর্মঘট শুরু করেছে, কারণ নতুন সমষ্টিগত দর কষাকষির চুক্তির আলোচনায় ব্যর্থতা ঘটেছে, ইউনিয়ন এক বিবৃতিতে জানিয়েছে। ওয়ালমার্ট কর্মীদের জাতীয় ফেডারেশন গত সপ্তাহে এই ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছিল, উল্লেখ করে যে খুচরা জায়ান্ট ওয়ালমার্ট (WMT.N) এর স্থানীয় শাখাটি আলোচনার শুরু থেকেই কোনও আলোচনা করেনি।


ইউনিয়নের নেতা ক্যারেন গনজালেজ রয়টার্সকে জানিয়েছেন যে মঙ্গলবার, আলোচনার শেষ দিনে, ইউনিয়ন পাঁচ দিনের বর্ধিত সময়ের অনুরোধ করেছিল, কিন্তু কোম্পানি কঠোরভাবে না বলে দেয়। ওয়ালমার্ট চিলি এক বিবৃতিতে জানিয়েছে যে ধর্মঘটের সময় মোট ৭৫টি সুপারমার্কেট বন্ধ থাকবে, ৮২টি আংশিকভাবে চালু থাকবে এবং গ্রাহকদের সহায়তা করার জন্য একটি "আপদকালীন এবং যোগাযোগ পরিকল্পনা" প্রয়োগ করা হবে।


"আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে ধর্মঘট এড়াতে আমরা সমস্ত প্রচেষ্টা করেছি," কোম্পানি বলেছে, যোগ করে যে ইউনিয়ন এমন কোনও পাল্টা প্রস্তাব দেয়নি যা আলোচনাকে চালিয়ে যেতে পারত। এই ধর্মঘটটি মধ্যরাত থেকে শুরু হয়েছে এবং এতে ১৪,০০০ এরও বেশি কর্মী জড়িত, যা ওয়ালমার্ট চিলি দ্বারা পরিচালিত দোকানগুলিকে প্রভাবিত করছে, যার মধ্যে জনপ্রিয় লিডার সুপারমার্কেট চেইনও অন্তর্ভুক্ত।


ইউনিয়নের ফেসবুক পৃষ্ঠায় এক বিবৃতিতে, কর্মীরা - যারা মুদ্রাস্ফীতির সাথে মিল রেখে মজুরি সমন্বয় এবং উন্নত সুবিধার দাবি করছে - গ্রাহকদের স্থানীয় দোকানে কেনাকাটা করার জন্য আমন্ত্রণ জানিয়েছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies