" " //psuftoum.com/4/5191039 Live Web Directory "দুর্গাপুরে শান্তিপূর্ণ মিছিলে তৃণমূলের অতর্কিত আক্রমণ: AIDWA-র তীব্র ধিক্কার ও সুবিচারের দাবি" //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

"দুর্গাপুরে শান্তিপূর্ণ মিছিলে তৃণমূলের অতর্কিত আক্রমণ: AIDWA-র তীব্র ধিক্কার ও সুবিচারের দাবি"

 


দুর্গাপুরে আর জি করের ঘটনায় সুবিচারের দাবিতে শান্তিপূর্ণ মিছিলে অতর্কিত আক্রমণের ঘটনায় AIDWA রাজ্য কমিটির পক্ষ থেকে তীব্র ধিক্কার জানিয়ে বিবৃতি দেওয়া হয়েছে।


আজ দুর্গাপুরে SFI, DYFI এবং AIDWA-র ডাকে পূর্বনির্ধারিত মিছিল শুরু হয়েছিল বিকেল ৩টা ৩০ মিনিটে। আর জি করের ঘটনার বিচার চেয়ে শান্তিপূর্ণ এই মিছিল দুর্গাপুর কর্পোরেশনের সামনে পৌঁছালে, তৃণমূল কংগ্রেসের কর্মীরা অতর্কিতে আক্রমণ চালায়। এই হামলায় নারী-পুরুষ নির্বিশেষে যেভাবে আক্রমণ করা হয়েছে, তার তীব্র নিন্দা করেছেন সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির রাজ্য সভাপতি জাহানারা খান এবং সম্পাদিকা কনীনিকা ঘোষ। তারা বলেছেন, পুলিশ এক্ষেত্রে ন্যক্কারজনকভাবে দর্শকের ভূমিকা পালন করেছে, যা তৃণমূলের কাছে তাদের দলদাসের ভূমিকা স্পষ্ট করে তোলে।


এই হামলায় তৃণমূল কংগ্রেসের কর্মীরা মহিলাদের শ্লীলতাহানির ঘটনাও ঘটিয়েছে। সমিতির জেলা সম্পাদক এবং রাজ্য সম্পাদক মণ্ডলীর সদস্য শান্তি মজুমদারকে চুলের মুঠি ধরে আঘাত করা হয়েছে, এবং রাজ্য কমিটির সদস্যা দেবমিতা সরকারসহ অনেক মহিলা কর্মী তৃণমূলী গুণ্ডাবাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছেন। ছাত্র, যুব, মহিলা অনেকেই গুরুতর আহত হয়ে নার্সিং হোমে ভর্তি আছেন। এখানেই শেষ নয়; এরপর তৃণমূল কংগ্রেস 'বিমল দাশগুপ্ত ভবন'-এ ভাঙচুর চালায় এবং মিছিলে অংশগ্রহণকারীদের সাইকেল ও বাইক পর্যন্ত ভেঙে দেয়।


জাহানারা খান এবং কনীনিকা ঘোষ আরও জানান, আর.জি. করের ঘটনায় সারা রাজ্যের মানুষের অভূতপূর্ব প্রতিবাদে পুলিশ মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী দিশেহারা হয়ে পড়েছেন। তাই তিনি "বদলা নয় বদল"কে ঘুরিয়ে বদলা নেওয়ার জন্য প্ররোচিত করেছেন, যা এই ঘটনার অন্যতম ইন্ধন। কিন্তু এভাবে মানুষের প্রতিবাদকে স্তব্ধ করা যাবে না; বরং এই প্রতিবাদ আরও বাড়বে। আমরা পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রীকে ধিক্কার জানাচ্ছি এবং অবিলম্বে এই ঘটনায় দোষীদের শাস্তি দেওয়ার দাবি জানাচ্ছি। সমস্ত গণতান্ত্রিক ও শুভবুদ্ধিসম্পন্ন মানুষকে এই ঘটনার প্রতিবাদে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies