" " //psuftoum.com/4/5191039 Live Web Directory শিক্ষার্থীদের হামলায় দুই আনসার সদস্য নিহত, রাজনৈতিক মহলে উত্তেজনা //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

শিক্ষার্থীদের হামলায় দুই আনসার সদস্য নিহত, রাজনৈতিক মহলে উত্তেজনা

  



বাংলাদেশে শিক্ষার্থীদের হামলায় দুই আনসার সদস্য নিহত হয়েছেন। এই হামলার পর রাজনৈতিক মহল এবং সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। জানা গেছে, অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে আন্দোলনের সময় এই হামলার ঘটনা ঘটে।


আওয়ামী লীগের যুক্তরাজ্য যুব মহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা পোলেন তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ ঘটনার বিষয়ে কথা বলেন। তিনি ২৬ আগস্ট বাংলাদেশ আনসারের পোশাক পরিহিত এক ব্যক্তির ছবি পোস্ট করে দাবি করেন, আনসার সদস্যকে পিটিয়ে হত্যার পর নিজেকে হত্যা মামলার থেকে রক্ষা করতে একটি চক্রান্ত চলছে।



পোস্ট করা ছবিতে দেখা যায়, আনসারের পোশাক পরিহিত একজনকে বাংলাদেশ ফায়ার সার্ভিসের মরদেহ বহনের ব্যাগে শুইয়ে রাখা হয়েছে, যেখানে পাশে এক ফায়ার সার্ভিস কর্মীর পা দেখা যাচ্ছে। পোলেন আরও লেখেন, "এই হত্যাকাণ্ডের বিচার হাসনাত এবং সারজিস আলমের বিরুদ্ধে হতে হবে। তাদের পরিকল্পনার মাধ্যমেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।"



ঘটনাটি রাজনৈতিক মহলে উত্তেজনা বাড়িয়ে তুলেছে। সামাজিক মাধ্যমে বিভিন্ন পক্ষ থেকে এই ঘটনার সঠিক তদন্ত ও ন্যায়বিচার দাবি করা হচ্ছে।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies