" " //psuftoum.com/4/5191039 Live Web Directory শা'ক্যারি রিচার্ডসনের প্রত্যাবর্তনকে থামিয়ে দিলেন জুলিয়েন আলফ্রেড //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

শা'ক্যারি রিচার্ডসনের প্রত্যাবর্তনকে থামিয়ে দিলেন জুলিয়েন আলফ্রেড

 



শনিবার শা'ক্যারি রিচার্ডসনের প্রত্যাবর্তনের কাহিনী থমকে গেল যখন জুলিয়েন আলফ্রেড ১০.৭২ সেকেন্ডে ১০০ মিটার শিরোপা জিতে সেন্ট লুসিয়ার জন্য প্রথম অলিম্পিক পদক নিয়ে এলেন।





স্টেড ডি ফ্রান্সের বৃষ্টিস্নাত বেগুনি ট্র্যাকে রিচার্ডসনের এক লেন পাশে দৌড়ে, আলফ্রেড দুর্দান্ত শুরু করেছিলেন এবং বৃষ্টি উপেক্ষা করে শক্তি নিয়ে দৌড়িয়ে রিচার্ডসনকে ০.১৫ সেকেন্ড বা প্রায় তিনটি শরীরের দৈর্ঘ্যে পরাজিত করেন। রিচার্ডসনের প্রশিক্ষণ সঙ্গী, মেলিসা জেফারসন, ১০.৯২ সেকেন্ডে তৃতীয় স্থান অর্জন করেন।



পুরো সপ্তাহজুড়ে, রিচার্ডসনের জন্য মাঠটি খালি হয়ে যাচ্ছিল, যিনি তিন বছর আগে টোকিওতে গাঁজার জন্য ইতিবাচক পরীক্ষার কারণে দৌড়ানোর সুযোগ হারানোর পর তাঁর প্রথম অলিম্পিক শুরু করেছিলেন। যখন শেলি-অ্যান ফ্রেজার-প্রাইস হঠাৎ করে সেমিফাইনাল থেকে সরে গেলেন, যা স্বর্ণপদকের দৌড়ের প্রায় ৯০ মিনিট আগে অনুষ্ঠিত হয়েছিল, তখন টোকিওতে পডিয়াম পরিষ্কার করা পুরো জ্যামাইকান দলটি ১০০ মিটার থেকে বাদ পড়ে।






Top Post Ad

Below Post Ad

Hollywood Movies