" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুর ইস্পাত অঞ্চলের শহীদ আশীষ ও জব্বার স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুর ইস্পাত অঞ্চলের শহীদ আশীষ ও জব্বার স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

 



আজ ৫৮তম শহীদ দিবস উপলক্ষে দুর্গাপুর ইস্পাত অঞ্চলে আয়োজিত শহীদ আশীষ ও জব্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ভারতী ভলিবল ক্লাব উখরা ফুটবল ক্লাবকে ৩-০ গোলে পরাজিত করেছে। খেলাটি স্থানীয় লাল ময়দান ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টটি হিন্দুস্থান স্টীল এমপ্লয়ীজ ইউনিয়নের পরিচালনায় এবং দুর্গাপুর হিরোজ ক্লাবের সহযোগিতায় আয়োজন করা হয়।





ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় মহিলা প্রাক্তন ফুটবল খেলোয়াড় শান্তি মল্লিক। এছাড়াও উপস্থিত ছিলেন সেইল এর ডিআইসি সহ একাধিক আধিকারিক। 



ম্যাচের ফলাফল:


ভারতী ভলিবল ক্লাব: ৩  

উখরা ফুটবল একাডেমি: ০



ভারতী ভলিবল ক্লাবের হয়ে গোল করেন সঞ্জয় কিস্কু ও দীপেস মুর্মু (২)। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ভারতী ভলিবল ক্লাবের দীপঙ্কর টুডু।





ম্যাচ পরিচালনা করেন তারক নাথ ঠাকুর, সহকারী রেফারি ইন্দ্রজিৎ ব্যানার্জী ও লাল্টু মুখার্জী, এবং চতুর্থ রেফারি প্রদীপ কুমার ব্যানার্জী। ফাইনাল খেলার আগে প্রাক্তন ভারতীয় মহিলা ফুটবল খেলোয়াড় শান্তি মল্লিককে সম্মাননা জানানো হয়, যা দর্শকদের কাছে খুবই আকর্ষণীয় ছিল।










Top Post Ad

Below Post Ad

Hollywood Movies