" " //psuftoum.com/4/5191039 Live Web Directory পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের অধীনে সেল কো-অপারেটিভ বিজ্ঞান চক্রের সম্মেলন অনুষ্ঠিত //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের অধীনে সেল কো-অপারেটিভ বিজ্ঞান চক্রের সম্মেলন অনুষ্ঠিত

 



আজ ২৩শে আগস্ট ২০২৪ (শুক্রবার) বিকাল ৪.০০টায় দুর্গাপুর সিটি সেন্টারের রবীন্দ্র নজরুল সুকান্ত মঞ্চে পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের অন্তর্গত সেল কো-অপারেটিভ বিজ্ঞান চক্রের সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলনের শুরুতে বিজ্ঞান চক্রের সভাপতি মাননীয়া সন্ধ্যা মন্ডল সংগঠনের পতাকা উত্তোলন করেন এবং আচার্য প্রফুল্লচন্দ্র রায়ের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে সম্মেলনের কাজ শুরু হয়। প্রয়াত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। 



রাজ্য কমিটির সদস্য মাননীয় শ্রী অরুণ কিরণ চ্যাটার্জি সম্মেলনের উদ্বোধন করেন। বিগত তিন বছরের কার্যবিবরণী পেশ করেন বিজ্ঞান চক্রের সম্পাদক শ্রী নবেন্দু সরকার। বিজ্ঞান কেন্দ্রের সহ-সভাপতি মাননীয় শ্রী সন্তোষ চট্টরাজ সম্মেলনের সাফল্য কামনা করে বক্তব্য রাখেন। রিপোর্টের উপর আলোচনা করেন ২জন মহিলা সহ মোট ৫ জন বিজ্ঞান কর্মী।




সম্মেলনের শেষ পর্যায়ে বিজ্ঞান কেন্দ্রের সম্পাদক মাননীয় শ্রী প্রদ্যুৎ মুখার্জি সকলকে ধন্যবাদ জানান। আগামী তিন বছরের জন্য ১৫ জন সদস্য নিয়ে নতুন কমিটি গঠন করা হয়, যেখানে শ্রী অনুপম চৌধুরী সম্পাদক এবং শ্রীমতি সন্ধ্যা মন্ডল সভাপতি হিসেবে নির্বাচিত হন। সম্মেলন মঞ্চ থেকে সেল কো-অপারেটিভ বিজ্ঞান চক্রের নতুন নামকরণ করা হয় "প্রফুল্ল চন্দ্র রায় বিজ্ঞান চক্র"। সম্মেলনের সভাপতিত্ব করেন মাননীয়া সন্ধ্যা মন্ডল।





Top Post Ad

Below Post Ad

Hollywood Movies