" " //psuftoum.com/4/5191039 Live Web Directory ডাক চৌপাল অনুষ্ঠানের মাধ্যমে ডাকঘরকে সাধারণের আরো কাছাকাছি করার চেষ্টা বারাসাতে //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

ডাক চৌপাল অনুষ্ঠানের মাধ্যমে ডাকঘরকে সাধারণের আরো কাছাকাছি করার চেষ্টা বারাসাতে

 


শুক্রবার, ভারতীয় ডাক বিভাগের বারাসাত বিভাগীয় শাখার উদ্যোগে উত্তর ২৪ পরগনার বারাসাত জেলা পরিষদের নীলদর্পণ ভবনে একটি সচেতনতা মূলক ডাক চৌপাল অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় চিফ পোস্টমাস্টার জেনারেল শ্রী নিরাজ কুমার মহাশয়। এছাড়াও, ডাক বিভাগ পশ্চিমবঙ্গের বিভিন্ন উচ্চ পদস্থ আধিকারিকগণও উপস্থিত ছিলেন।



এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য ছিল পশ্চিমবঙ্গ সরকারের আঞ্চলিক কর্তৃপক্ষের সহযোগিতায় ডাক বিভাগের বিভিন্ন পরিসেবা, যেমন স্বল্প সঞ্চয় প্রকল্প, ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক, পিএম কিষান, জন সুরক্ষা যোজনা ইত্যাদি, সাধারণ মানুষের কাছে আরও সহজভাবে পৌঁছে দেওয়া। এই পরিষেবাগুলি শুধুমাত্র শহরের নয়, গ্রামাঞ্চলেও সঠিকভাবে পৌঁছে দেওয়ার জন্য একাধিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। 



অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেতা রজতাভ দত্ত, যিনি এই ধরনের জনমুখী উদ্যোগের প্রশংসা করেন এবং সাধারণ মানুষকে ডাক বিভাগের পরিষেবা গ্রহণে উৎসাহিত করেন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies