" " //psuftoum.com/4/5191039 Live Web Directory বুদ্ধদেব ভট্টাচার্যের স্মৃতিতে বালুরঘাটে সিপিআই(এম)-এর বিশাল শোক মিছিল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

বুদ্ধদেব ভট্টাচার্যের স্মৃতিতে বালুরঘাটে সিপিআই(এম)-এর বিশাল শোক মিছিল

 


দক্ষিণ দিনাজপুর জেলা থেকে সুশান্ত কুন্ডু রিপোর্ট করছেন: পশ্চিমবঙ্গের বামফ্রন্ট সরকারের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং অগ্রগণ্য কমিউনিস্ট নেতা, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-এর প্রাক্তন পলিট ব্যুরো সদস্য কমরেড বুদ্ধদেব ভট্টাচার্যের মৃত্যুতে তাঁর স্মৃতিতে শ্রদ্ধা জানাতে ৯ আগস্ট বিকেল ৪.৩০ মিনিটে সিপিআই(এম)-এর দক্ষিণ দিনাজপুর জেলা পার্টি অফিস, জামিনী মজুমদার ভবন থেকে একটি শোক মিছিল বের করা হয়। বালুরঘাট শহরের বিভিন্ন এলাকায় এই মিছিলে শয়ে শয়ে মানুষ অংশ নেন।



শোক মিছিলে সমস্ত বামপন্থী, ছাত্র, যুব, মহিলা, শিক্ষক, আইনজীবী এবং ধর্মনিরপেক্ষ মানুষ সহ বামপন্থী গণফ্রন্ট ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। মিছিলের সময় ইন্টারন্যাশনাল সংগীত পরিবেশিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-এর জেলা সম্পাদক নন্দলাল হাজরা, পার্টির জেলা নেতৃত্ব মানবেশ চৌধুরী, জেলা পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য সর্ব্বানী নিয়োগী সহ অন্যান্য গণসংগঠনের কর্মীরা।



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies