" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুরে সেইল সমবায় অঞ্চলে তিলোত্তমার নৃশংস ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ, নারীদের নেতৃত্বে বিশাল মিছিল //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুরে সেইল সমবায় অঞ্চলে তিলোত্তমার নৃশংস ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ, নারীদের নেতৃত্বে বিশাল মিছিল

 





আর জি করে একজন ডাক্তারের নৃশংসভাবে ধর্ষণ ও হত্যার ঘটনার পর রাজ্যজুড়ে বিক্ষোভের আগুন জ্বলে উঠেছে। এই মর্মান্তিক ঘটনার প্রতিবাদে শুধু রাজ্য নয়, গোটা দেশ উত্তাল হয়ে উঠেছে। এমনকি বিদেশেও এই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ সংগঠিত হতে দেখা গেছে। তদন্ত প্রক্রিয়া নিয়ে প্রশ্ন উঠছে, এবং দোষীদের দ্রুত শাস্তির দাবিতে রাজ্যের আপামর নারী সমাজ এবার রাস্তায় নেমেছে।



দুর্গাপুরের সেল সমবায় আবাসনের অধিবাসীরা আজ এক বিশাল প্রতিবাদ মিছিলের আয়োজন করেন। মিছিলে নারীরাই ছিলেন অগ্রভাগে, যা রাজনৈতিক মহলকে অবাক করেছে। এমন বৃহৎ মিছিল আগে কেউ দেখেনি বলে মনে করা হচ্ছে। মিছিলের মূল দাবিগুলি ছিল— "জাস্টিস ফর আরজিকর" এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি।



মিছিল শেষে প্রদীপ জ্বালিয়ে নির্যাতিতার স্মরণে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং অঙ্গীকার করা হয় যে, ভবিষ্যতে আর কোনও তিলোত্তমাকে যেন এমন মর্মান্তিক পরিস্থিতির মুখোমুখি হতে না হয়। মিছিল জুড়ে পুলিশের বিরুদ্ধে স্লোগান ওঠে এবং রাজ্য সরকারের ব্যর্থতার নীতিকেই দায়ী করা হয়।



দুর্গাপুরের বিভিন্ন অঞ্চলে প্রতিদিনই প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হচ্ছে। রাজ্যজুড়ে এখন বিক্ষোভের ঢেউ ছড়িয়ে পড়ছে, আর রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন যতদিন দোষীদের শাস্তি নিশ্চিত না হয়, ততদিন এই বিক্ষোভের তীব্রতা বাড়তেই থাকবে।







Top Post Ad

Below Post Ad

Hollywood Movies