" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আরজি কর হাসপাতালে চিকিৎসক ধর্ষণ ও খুন: দোষীদের শাস্তির দাবিতে স্বাস্থ্য ভবন অভিযান //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আরজি কর হাসপাতালে চিকিৎসক ধর্ষণ ও খুন: দোষীদের শাস্তির দাবিতে স্বাস্থ্য ভবন অভিযান

  


আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উত্তাল গোটা দেশ। এই ঘটনার প্রতিবাদে বুধবার ‘বিচার চাই’ স্লোগান তুলে স্বাস্থ্য ভবন অভিযান কর্মসূচি ঘোষণা করে জুনিয়র চিকিৎসকদের সংগঠন। এই কর্মসূচিতে বহু সিনিয়র চিকিৎসকরাও অংশ নেন।



সকালে সল্টলেকের সিবিআই দপ্তর থেকে স্বাস্থ্য ভবন পর্যন্ত মিছিলের আয়োজন করা হয়। চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়, তাঁদের সতীর্থের ধর্ষণ ও খুনের ঘটনায় দোষীদের দ্রুত শাস্তি চেয়ে তাঁরা শান্তিপূর্ণভাবে মিছিল করবেন। সকাল ১১টা থেকেই সিবিআই দপ্তরের সামনে জমায়েত শুরু করেন জুনিয়র চিকিৎসকরা। 


ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্টের ডাকা এই আন্দোলনে সমর্থন জানায় জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টর্স। পরিস্থিতি সামাল দিতে সিজিও কমপ্লেক্সের বাইরে নিরাপত্তা জোরদার করা হয়, যেখানে মহিলা পুলিশ কর্মীরাও উপস্থিত ছিলেন। আন্দোলনকারীদের দাবি, "সিবিআই দ্রুত তদন্ত সম্পন্ন করে দোষীদের শাস্তি নিশ্চিত করুক।"



মিছিলে অংশগ্রহণকারীদের হাতে ছিল 'বিচার চাই', 'উই ওয়ান্ট জাস্টিস' লেখা প্ল্যাকার্ড ও পোস্টার। উল্লেখ্য, আরজি করের এই ঘটনা সামনে আসার পর অধ্যক্ষ সন্দীপ ঘোষকে পদ থেকে সরানো হয় এবং তাঁর স্থলাভিষিক্ত হন সুহৃতা পাল। তবে, আন্দোলনকারীদের অভিযোগ, দায়িত্ব নেওয়ার পরও সুহৃতা পাল আরজি কর হাসপাতালে আসেননি। মিছিল থেকে তাঁর ইস্তফার দাবিও তোলা হয়।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies