" " //psuftoum.com/4/5191039 Live Web Directory দুর্গাপুরে প্রতিবাদের সোচ্চার মিছিল: মহিলা চিকিৎসকের নৃশংস হত্যাকাণ্ডে উত্তাল রাজ্য //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

দুর্গাপুরে প্রতিবাদের সোচ্চার মিছিল: মহিলা চিকিৎসকের নৃশংস হত্যাকাণ্ডে উত্তাল রাজ্য

  



দুর্গাপুর: রাজ্যের এক মহিলা চিকিৎসকের নৃশংসভাবে হত্যার ঘটনায় গোটা বাংলা বিক্ষোভে উত্তাল। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে, তবে পোস্টমর্টেম রিপোর্টে হত্যাকাণ্ডে একাধিক ব্যক্তির সম্পৃক্ততার ইঙ্গিত পাওয়া গেছে। এখনও সকল দোষী শাস্তি পায়নি, যা নিয়ে রাজ্যজুড়ে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।



আজ দুর্গাপুর ইস্পাত অঞ্চলে বাম গণ সংগঠনের আয়োজনে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বিদ্যাসাগর এভিনিউ থেকে শুরু হয়ে চন্ডীদাসে এসে শেষ হয়। মিছিলে মহিলাদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।





মিছিল শেষে চন্ডীদাস বাজারে অনুষ্ঠিত এক জনসভায় শ্রমিক নেতা পূজন চক্রবর্তী বলেন, "মুখ্যমন্ত্রী একজন মহিলা হলেও রাজ্যে নারীদের সুরক্ষা নিশ্চিত করা যাচ্ছে না। এই ঘটনায় আইনের শাসন প্রতিষ্ঠা না হলে রাজ্যব্যাপী আরো বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।"



শ্রমিক নেত্রী তমালি ভট্টাচার্য সরকারকে তীব্র সমালোচনা করে বলেন, "কর্মক্ষেত্রে নারীদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে বর্তমান সরকার। এই নৃশংস হত্যাকাণ্ডে একাধিক ব্যক্তির জড়িত থাকার আশঙ্কা থাকলেও, পুলিশ এখনও পূর্ণাঙ্গ তদন্ত সম্পন্ন করতে পারেনি।"



স্বপন মজুমদার, আরেক শ্রমিক নেতা, বলেন, "রাজ্যজুড়ে সমাজবিরোধীদের দাপট বাড়ছে। আইন-শৃঙ্খলার অভাবে নারীদের নিরাপত্তা আজ হুমকির মুখে।"



এই ঘটনার প্রতিবাদে বাংলার বিভিন্ন স্থানে বাম দলগুলো মিছিল ও পথসভা করছে, যা রাজ্যের জনগণের ক্রমবর্ধমান অসন্তোষের প্রতিফলন।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies