" " //psuftoum.com/4/5191039 Live Web Directory DYFI-এর অভিযোগ: পুলিশের আক্রমণের বিরুদ্ধে আমরা ছেড়ে দেবো না //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

DYFI-এর অভিযোগ: পুলিশের আক্রমণের বিরুদ্ধে আমরা ছেড়ে দেবো না



কলকাতা, ২৮ আগস্ট ২০২৪ - DYFI পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সম্পাদক মীনাক্ষী মুখার্জি পুলিশের আক্রমণের বিরুদ্ধে অভিযোগ তুলে কড়া পদক্ষেপের দাবি জানিয়েছেন। গত ৯ই অগাষ্ট ২০২৪ তারিখে আর জি কর মেডিকেল কলেজে ঘটে যাওয়া নৃশংস ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে DYFI আর জি কর হাসপাতালের সামনে শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি পালন করছিল। 


মীনাক্ষী মুখার্জি জানান, নিহতের পরিবারের সদস্যরা পুলিশের আচরণে অসন্তুষ্ট এবং অভিযোগ করেছেন যে পুলিশ প্রশাসনিক ক্ষমতার অপব্যবহার করে তদন্তকে প্রভাবিত করার চেষ্টা করছে, যা সুষ্ঠু তদন্তের পরিপন্থী। সন্ধ্যা ৭:৩০ নাগাদ, আর জি কর হাসপাতালের মর্গ থেকে পুলিশ যখন তড়িঘড়ি মৃতদেহ বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল, DYFI কর্মীরা নিহতের পরিবারের সঙ্গে কথা বলতে চান এবং নিশ্চিত হতে চান যে তদন্ত নিরপেক্ষ হচ্ছে। 


এই সময়ে, অভিষেক গুপ্তার নেতৃত্বাধীন পুলিশের একাংশ কোনোরকম মহিলা পুলিশের অনুপস্থিতিতে মীনাক্ষী মুখার্জিকে ধাক্কা মেরে আক্রমণ করে এবং অন্যান্য DYFI কর্মীদের শারীরিকভাবে নির্যাতন করে। 


মীনাক্ষী মুখার্জি কলকাতা পুলিশ কমিশনারের কাছে একটি অভিযোগপত্র জমা দিয়ে দোষী পুলিশের বিরুদ্ধে কঠোর শাস্তি এবং সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন। তিনি বলেন, "আমরা সাধারণ মানুষের দাবী মেনে ন্যায়ের জন্য লড়াই চালিয়ে যাব। পুলিশের এই ধরনের আক্রমণের বিরুদ্ধে আমরা কোনোভাবেই মাথা নত করবো না।" 


এই ঘটনার পরে, DYFI এর তরফ থেকে জানানো হয়েছে যে তাদের আন্দোলন আরও জোরালোভাবে চালিয়ে যাওয়া হবে এবং সুষ্ঠু বিচার না পাওয়া পর্যন্ত তারা থামবে না। 






Top Post Ad

Below Post Ad

Hollywood Movies