" " //psuftoum.com/4/5191039 Live Web Directory পুরুষদের জ্যাভেলিন থ্রো ফাইনাল, অলিম্পিক ২০২৪: নীরজ চোপড়া সিলভার জিতেছেন ৮৯.৪৫ মিটার সেরা চেষ্টায়, পাকিস্তানের আর্শাদ নাদিম (৯২.৯৭ মিটার) স্বর্ণপদক জিতেছেন। //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

পুরুষদের জ্যাভেলিন থ্রো ফাইনাল, অলিম্পিক ২০২৪: নীরজ চোপড়া সিলভার জিতেছেন ৮৯.৪৫ মিটার সেরা চেষ্টায়, পাকিস্তানের আর্শাদ নাদিম (৯২.৯৭ মিটার) স্বর্ণপদক জিতেছেন।

 



নিউজ: শুক্রবার সকালে প্যারিস অলিম্পিকে জ্যাভেলিন থ্রো ইভেন্টে নীরজ চোপড়া তার মৌসুমের সেরা থ্রো ৮৯.৪৫ মিটার করে সিলভার পদক জিতেছেন। তবে পাকিস্তানের আর্শাদ নাদিম আরও ভালো করেছেন, তিনি নতুন অলিম্পিক রেকর্ড ৯২.৯৭ মিটার থ্রো করে স্বর্ণপদক জিতেছেন। আর্শাদ নাদিম এখন পাকিস্তানের প্রথম ব্যক্তিগত অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী।



 তিনি ২০০৮ বেইজিং অলিম্পিকে নরওয়ের আন্দ্রেয়াস থর্কিল্ডসেনের সেট করা ৯০.৫৭ মিটার পুরোনো অলিম্পিক রেকর্ড ভেঙে দিয়েছেন। গ্রেনাডার অ্যান্ডারসন পিটার্স ব্রোঞ্জ পদক জিতেছেন ৮৮.৫৪ মিটার থ্রো করে। তিন বছর আগে টোকিও সামার গেমসে স্বর্ণ জেতা নীরজ চোপড়া মঙ্গলবার প্যারিস অলিম্পিকে পুরুষদের জ্যাভেলিন থ্রো কোয়ালিফিকেশন রাউন্ডে গ্রুপ বি-তে ৮৯.৩৪ মিটার একটি বিশাল থ্রো করেছিলেন।



Top Post Ad

Below Post Ad

Hollywood Movies