" " //psuftoum.com/4/5191039 Live Web Directory আর জি কর কাণ্ডে বড় পদক্ষেপ, চিকিৎসক সন্দীপ ঘোষের সদস্য পদ বাতিল করল রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশন //whairtoa.com/4/5181814
Type Here to Get Search Results !

আর জি কর কাণ্ডে বড় পদক্ষেপ, চিকিৎসক সন্দীপ ঘোষের সদস্য পদ বাতিল করল রাজ্য অর্থোপেডিক অ্যাসোসিয়েশন



আরজি কর মেডিক্যাল কলেজের ছাত্রী খুন ও ধর্ষণ মামলার জেরে উত্তাল গোটা রাজ্য। আন্দোলনের জেরে আগেই অধ্যক্ষর পদ থেকে ইস্তফা দিতে হয়েছিল ডা. সন্দীপ ঘোষকে। এবার এই ঘটনার পরিপ্রেক্ষিতে ডা. সন্দীপ ঘোষের বিরুদ্ধে বড় পদক্ষেপ নিল পশ্চিমবঙ্গ অর্থোপেডিক অ্যাসোসিয়েশন (WBOA)।



অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছে, ডা. সন্দীপ ঘোষের সদস্য পদ বাতিল করা হয়েছে এবং নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত তিনি আর অ্যাসোসিয়েশনের ব্যানার ব্যবহার করতে পারবেন না। এছাড়া, আরজি করে ছাত্রী ধর্ষণ ও খুনের ঘটনায় তাঁর অবস্থান কী, তা জানাতে বলা হয়েছে। ডা. ঘোষকে এ ব্যাপারে ৩০ দিনের মধ্যে জবাব দিতে হবে।


ডা. ঘোষের বিরুদ্ধে আগেই অভিযোগ উঠেছিল যে তিনি প্রকৃত ঘটনা আড়াল করার চেষ্টা করেছিলেন। ইতিমধ্যে আদালতের নির্দেশে সিবিআই এই ঘটনার তদন্ত শুরু করেছে। শনিবার ও রবিবার প্রায় সাড়ে ২৩ ঘণ্টা ধরে ডা. ঘোষকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। রবিবারও তাঁকে ফের তলব করা হয়েছে।


তদন্তে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে আসায় তদন্তকারীরা অধ্যক্ষের ভূমিকা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন। এমন পরিস্থিতিতে তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় সোশ্যাল মাধ্যমে দাবি করেছেন যে ডা. ঘোষ এবং কলকাতা পুলিশের কমিশনারকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হোক।

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies